পিলখানায় বর্ডার গার্ড হাসপাতাল পরিদর্শন করলেন  স্বরাষ্ট্র উপদেষ্টা

Uncategorized আইন ও আদালত জাতীয় ঢাকা প্রশাসনিক সংবাদ বিশেষ প্রতিবেদন রাজধানী

নিজস্ব প্রতিবেদক  : অন্তর্বর্তীকালীন সরকারের স্বরাষ্ট্র উপদেষ্টা ব্রিগেডিয়ার জেনারেল (অব.) এম. সাখাওয়াত হোসেন সাম্প্রতিক ঘটনায় আহতদের দেখতে পিলখানায় বর্ডার গার্ড হাসপাতাল পরিদর্শন করেন।


বিজ্ঞাপন

স্বরাষ্ট্র উপদেষ্টা আজ সকালে পিলখানাস্থ বিজিবি সদর দপ্তরের বর্ডার গার্ড হাসপাতালে আসেন। এসময় তিনি সাম্প্রতিক ঘটনায় আহত বিজিবি সদস্য এবং আন্দোলনে আহত হয়ে বিজিবি হাসপাতালে চিকিৎসাধীন শিক্ষার্থীদের সাথে ব্যক্তিগতভাবে কথা বলেন এবং তাদের চিকিৎসার খোঁজ খবর নেন।


বিজ্ঞাপন

এরপর উপদেষ্টা আহত বিজিবি সদস্য ও শিক্ষার্থীদের উন্নত চিকিৎসা সেবা নিশ্চিত করার জন্য বিজিবি মহাপরিচালকসহ সংশ্লিষ্ট সকলকে নির্দেশ প্রদান করেন।

উল্লেখ্য, সাম্প্রতিক ঘটনায় বিজিবির ০৩ জন সদস্য নিহত (এদের মধ্যে ২ জন র‍্যাব এ কর্মরত ছিল) এবং ১৩০ জন বিজিবি সদস্য আহত হয়েছে। এছাড়াও আন্দোলনে আহত বীরশ্রেষ্ঠ নূর মোহাম্মদ পাবলিক কলেজ ও বীরশ্রেষ্ঠ মুন্সী আব্দুর রউফ পাবলিক কলেজের বেশ কয়েকজন শিক্ষার্থী আহত হয়েছে। এদের মধ্যে ৩ জনকে চিকিৎসাসেবা প্রদান করা হয়েছে এবং আহত আরও ৩ জন শিক্ষার্থী বর্তমানে বর্ডার গার্ড হাসপাতাল ঢাকায় চিকিৎসাধীন রয়েছে।

স্বরাষ্ট্র উপদেষ্টা মহোদয়ের পরিদর্শনকালীন বিজিবি মহাপরিচালক মেজর জেনারেল মোহাম্মদ আশরাফুজ্জামান সিদ্দিকী, ওএসপি, বিএসপি, এসইউপি, এনডিসি, পিএসসি, এমফিল সহ বিজিবি সদর দপ্তরের ঊর্ধ্বতন কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *