যথাযোগ্য মর্যাদায় গোপালগঞ্জে ১৫  আগস্ট শোক দিবস পালিত

Uncategorized ইতিহাস ঐতিহ্য খুলনা গ্রাম বাংলার খবর জাতীয় বিশেষ প্রতিবেদন রাজনীতি সংগঠন সংবাদ সারাদেশ

মোঃ সাইফুর রশিদ চৌধুরী  :  গতকাল  বৃহস্পতিবার ১৫ আগষ্ট  গোপালগঞ্জে টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে  পুষ্প স্তবক অর্পন ও দোয়া মাহফিলের মাধ্যমে যথাযোগ্য মর্যাদায় শোক দিবস পালন করেছে আওয়ামী লীগসহ বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ।


বিজ্ঞাপন

সকাল হতেই গোপালগঞ্জ এবং পার্শ্ববর্তী জেলা হতে দলে দলে আওয়ামী লীগের নেতাকর্মীসহ বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ টুঙ্গিপাড়ার বঙ্গবন্ধুর সমাধি সৌধে জড়ো হয়। সকাল সাড়ে  ১১ টা নাগাদ জনতার ভিড় মহা জনসমুদ্রে রূপ নেয় ।


বিজ্ঞাপন

প্রথমেই গোপালগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি মাহাবুব আলী খান ও গোপালগঞ্জ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জিএম শাহাবুদ্দিন আজম এর নেতৃত্বে গোপালগঞ্জ জেলা আওয়ামী লীগের পক্ষ থেকে পুষ্পস্তবক অর্পণের মাধ্যমে শ্রদ্ধাঞ্জলি নিবেদন করা হয় ।

এর পর গোপালগঞ্জ জেলা ও অন্যান্য জেলার আওয়ামী লীগ, যুবলীগ, কৃষক লীগ, শ্রমিক লীগ, মহিলা আওয়ামী লীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবক লীগ এবং সংশ্লিষ্ট সকল জেলার উপজেলা সমূহের উপজেলা, পৌরসভা, শহর, মহিলা, কৃষক, শ্রমিক আওয়ামী লীগ ও যুবলীগ,যুব মহিলা লীগ ছাত্রলীগ, স্বেচ্ছাসেবক লীগ, বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট, নেতাকর্মীবৃন্দ স্ব স্ব ব্যানারে পুস্পস্তবক অর্পণের মাধ্যমে শ্রদ্ধাঞ্জলি নিবেদন করেন।

পুষ্পস্তবক অর্পণ শেষে ফাতিহা পাঠ ও দোয়া অনুষ্ঠানে ১৯৭৫ সালের ১৫ আগস্টে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তার পরিবারের সকল সদস্য অন্যান্য সকল শহীদ এবং মহান স্বাধীনতা যুদ্ধে আত্মদানকারী সকল শহীদদের রুহের মাগফেরাত কামনা করে বিশেষ মোনাজাত করা হয় ।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *