সাম্প্রদায়িক সহিংসতার বিরুদ্ধে দেশ ও জাতির শান্তি কামনায় প্রদীপ প্রজ্জ্বলন 

Uncategorized জাতীয় বিশেষ প্রতিবেদন মানবিক খবর রাজনীতি সংগঠন সংবাদ সারাদেশ

নিজস্ব প্রতিবেদক  :  সাম্প্রদায়িক সহিংসতার বিরুদ্ধে বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনে যারা হতাহত হয়েছেন তাঁদের আত্মার সৎগতি গতি ও দ্রুত সুস্থতা কামনাসহ দেশ ও জাতির শান্তি কামনায় শ্রী শ্রী লোকনাথ স্মৃতি তর্পণ সংঘ ও শ্রী শ্রী লোকনাথ যুব সেবা সংঘ এবং বাংলাদেশ ছাত্র ঐক্য পরিষদ কুমিল্লা মহানগর শাখার যৌথ উদ্যোগে প্রদীপ প্রজ্জ্বলন অনুষ্ঠিত হয়।


বিজ্ঞাপন

গতকাল  শুক্রবার (১৬ ডিসেম্বর) সন্ধ্যা সাড়ে ৭টায় কুমিল্লা মহেশাঙ্গণ নাট মন্দির প্রাঙ্গণে প্রদীপ প্রজ্জ্বলনে অংশ নেন সনাতনী ধর্মাবলম্বী বিভিন্ন বয়সের প্রায় সহস্রাধিক নারী-পুরুষ।


বিজ্ঞাপন

ওই প্রদীপ প্রজ্জ্বলন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মহেশাঙ্গণ শ্রী শ্রী লোকনাথ স্মৃতি তর্পণ সংঘ সভাপতি ননী গোপাল পাল ও সাধারণ সম্পাদক হারাধন ভৌমিক এবং শ্রী শ্রী লোকনাথ যুব সেবা সংঘ এর নয়ন দেবনাথ, সাধারণ সম্পাদক লিটন দাশ ও সিনিয়র সদস্য এডভোকেট তাপস চন্দ্র সরকারসহ শ্রী শ্রী লোকনাথ স্মৃতি তর্পণ সংঘ ও শ্রী শ্রী লোকনাথ যুব সেবা সংঘ এবং বাংলাদেশ ছাত্র যুব ঐক্য পরিষদ কুমিল্লা মহানগর শাখার অন্যান্য নেতৃবৃন্দ।

এ সময় বক্তারা বলেন, বর্তমান প্রেক্ষাপটে বাংলাদেশে হিন্দুদের উপর নির্যাতন, ঘর-বাড়ী ভাংচুর ও লুটপাট এবং মন্দিরে অগ্নিসংযোগ অনতিবিলম্বে বন্ধ করাসহ দোষীদের চিহ্নিত ও গ্রেফতার করে আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির দাবী জানান।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *