টেকনাফ সীমান্তে বিজিবি’র অভিযানে ১.৭৯৩ কেজি ক্রিস্টাল মেথ আইস উদ্ধার 

Uncategorized অপরাধ আইন ও আদালত চট্টগ্রাম প্রশাসনিক সংবাদ বিশেষ প্রতিবেদন সারাদেশ

নিজস্ব প্রতিবেদক : বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) এর টেকনাফ ব্যাটালিয়ন (২ বিজিবি) দায়িত্বপূর্ণ কক্সবাজারের টেকনাফ উপজেলার নাইট্যংপাড়া সীমান্তে মাদকবিরোধী অভিযান পরিচালনা করে ১.৭৯৩ কেজি ক্রিস্টাল মেথ আইস জব্দ করতে সক্ষম হয়েছে।


বিজ্ঞাপন

গত বৃহস্পতিবার  ১৫ আগস্ট রাতে গোপন সংবাদের ভিত্তিতে জানা যায়, অত্র ব্যাটালিয়নের দায়িত্বপূর্ণ নাইট্যংপাড়া সীমান্ত এলাকার পরিত্যক্ত একটি বস্তি বাড়িতে পাচারের উদ্দেশ্যে মায়ানমার হতে আনীত মাদকদ্রব্য লুকায়িত রয়েছে। উক্ত তথ্যের ভিত্তিতে আনুমানিক রাত ২৩৩০ ঘটিকায় টেকনাফ ব্যাটালিয়ন সদরের একটি মাদকবিরোধী আভিযানিক দল উল্লেখিত  স্থানে গিয়ে  তল্লাশি অভিযান পরিচালনা করে।


বিজ্ঞাপন

এসময় বিজিবির উপস্থিতি টের পেয়ে রাতের অন্ধকারের সুযোগে দুইজন ব্যক্তি ঘরের পিছন দিয়ে দ্রুত পালিয়ে যায়। পরবর্তীতে টহলদল তল্লাশি চালিয়ে পরিত্যক্ত ঘরের এক কোণে গর্ত খুঁড়ে জাল দিয়ে মোড়ানো একটি প্লাস্টিকের ব্যাগের ভিতর হতে ১.৭৯৩ কেজি ক্রিস্টাল মেথ আইস উদ্ধার করতে সক্ষম হয়।

বিজিবি আভিযানিকদল কর্তৃক উক্ত এলাকায় অদ্য ১৬ আগস্ট গভীর রাত অবধি অভিযান পরিচালনা করা হলেও মাদক কারবারের সাথে জড়িত কাউকে আটক করা সম্ভব হয়নি। তবে জড়িতদেরকে সনাক্ত করার জন্য অত্র ব্যাটালিয়নের গোয়েন্দা কার্যক্রম চলমান রয়েছে।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *