নবীগঞ্জে অসামাজিক কার্যকলাপ করতে গিয়ে কিশোর কিশোরী জনতার হাতে আটক

Uncategorized অপরাধ আইন ও আদালত গ্রাম বাংলার খবর প্রশাসনিক সংবাদ বিশেষ প্রতিবেদন সারাদেশ

নবীগঞ্জ প্রতিনিধি : নবীগঞ্জ পৌর এলাকার শেরপুর রোড শাপলা বাঘ নামক স্থানে রাতের আধারে আখাম করতে গিয়ে ৩ কিশোর ও ১ কিশোরীকে আটক করেছে স্থানীয় জনতা। পরে স্থানীয় জনতা জনতা নবীগঞ্জ থানা পুলিশে সোর্পদ করে।


বিজ্ঞাপন

স্থানীয় সূত্রে জনা যায়, নবীগঞ্জ পৌর এলাকার গন্ধা গ্রামের স্বাধীন মিয়ার পুত্র আবু সুফিয়ান (২২), নবীগঞ্জ উপজেলার কাজিরগাঁও এলাকার মো: ইউনুছ মিয়ার পুত্র হোসাইন আহমেদ খোকন প্রকাশ মো: খোকন মিয়া (২২), ভাকৈর ইউনিয়নের ছোট ভাকৈর গ্রামের মৃত মন্তাজ উল্যাহ এর পুত্র মো: রাহিন উদ্দিন (২০) ও কিশোরী পশ্চিম তিমিরপুর এলাকার মৃত মুজিবুর রহমানের কন্যা সন্তান জনৈক কন্যা (১৯),কে আখাম করার সময় জনতার আটক করে পুলিশে সোর্পদ করে।


বিজ্ঞাপন

এবং নিয়মিত মামলার আসামী হলো, আউশকান্দি ইউনিয়নের ওমরপুর এলাকার মৃত শাহ আবেদ আলীর পুত্র শাকিল আহমেদ অপু (৩৮), কে নবীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মো: মাসুক আলীর দিকনির্দেশনায় এসআই সুমন মিয়ার নেতৃত্বে একদল পুলিশ বিশেষ অভিযান পরিচালনা করে গ্রেফতার করতে সক্ষম হয়।

এসময় নবীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মো: মাসুক আলী বলেন, ৩ কিশোর ও ১ কিশোরীকে পুলিশ আইন ৩৪ ধারা ও নিয়মিত মামলার আসামীকে হবিগঞ্জ বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *