দিনাজপুরের লোকপুর থানায় চোলাই মদ পাচার করতে গিয়ে মোটরসাইকেল সহ ১ জন গ্রেফতার  

Uncategorized অপরাধ আইন ও আদালত গ্রাম বাংলার খবর প্রশাসনিক সংবাদ বিশেষ প্রতিবেদন রাজশাহী সারাদেশ

নিজস্ব প্রতিনিধি : দিনাজপুরের বীরভূম সীমান্তবর্তী ঝাড়খণ্ড রাজ্যের বিভিন্ন এলাকা দিয়ে বীরভূমের লোকপুর, রাজনগর সহ অন্যান্য থানার গ্রামে গ্রামে অবৈধভাবে ঢুকছে চোলাই মদ।বিভিন্ন সময়ে বিভিন্ন রাস্তা ধরে পুলিশের চোখ এড়িয়ে সেগুলো কখনো সাইকেল তো কখনো মোটরসাইকেল সহযোগে দেদার বিক্রি করে চলে যাচ্ছে।


বিজ্ঞাপন

ঘটনার কথা সামনে আসতেই লোকপুর থানার ওসি পার্থ ঘোষ অন্যান্য পুলিশ আধিকারিকদের দিয়ে জাল বিস্তার করেন।অবৈধ চোলাই মদ বন্ধের জন্য তৎপর হয়ে উঠেন। সেরূপ নজরদারির ফলে লোকপুর থানার এএসআই নয়ন ঘোষ সহ অন্যান্য পুলিশ কর্মীরা পেট্রোলিং ডিউটি করার সময় সোমবার রাতে বারাবন জঙ্গল মোড়ে এক চোলাই মদ কারবারীকে ধরে ফেলে।


বিজ্ঞাপন

জানা যায় গ্রেফতারকৃত  ব্যক্তি স্থানীয় থানার শিবপুর গ্রামের সুদন মন্ডল, বয়স ২৪ বছর। চল্লিশ লিটার চোলাই মদ, একটি মোটরসাইকেল সহ ধৃত ব্যক্তিকে আটক করে থানায় নিয়ে আসে। মঙ্গলবার ধৃতকে দুবরাজপুর আদালতে তোলা হয় লোকপুর থানার পক্ষ থেকে।

উল্লেখ্য ইতিপূর্বে ঝাড়খণ্ড রাজ্যের বাগডহরী থানার মুড়াবেড়িয়া গ্রাম থেকে লোকপুর থানা এলাকার বিভিন্ন স্থানে চোলাই মদ পাচার করার সময় সাইকেল, মোটরসাইকেল নিয়ে অনেকে ধরা পড়ে বলে পুলিশ সূত্রে জানা যায়।

মুড়াবেড়িয়া গ্রাম থেকে যোগসাজশে চোলাই মদ কারবারে লোকপুর থানার বেশ কিছু গ্রামের ব্যাক্তিও ওতপ্রোতভাবে জড়িয়ে রয়েছে । গ্রেফতারকৃতদের জিজ্ঞাসাবাদ করে সেরকম কিছু নামের তালিকা পুলিশ জানতে পেরেছে বলে সূত্রের খবর।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *