সাতক্ষীরা নীলডুমুর ১৭ বিজিবি অভিযানে ৫ কোটি টাকার এলএসডি মাদক উদ্ধার

Uncategorized অপরাধ আইন ও আদালত খুলনা গ্রাম বাংলার খবর জাতীয় প্রশাসনিক সংবাদ বিশেষ প্রতিবেদন সারাদেশ

 

সাতক্ষীরা প্রতিনিধি :  সাতক্ষীরা জেলার দেবহাটা সীমান্ত এলাকা থেকে ৫ কোটি ২০ লক্ষ ২০ হাজার টাকা মূল্যের ৫ বোতল ভারতীয় মাদক এলএসডি এবং ৫০ বোতল ভারতীয় ফেন্সিডিল জব্দ করেছে নীলডুমুর ব্যাটালিয়ন (১৭ বিজিবি)।


বিজ্ঞাপন

নীলডুমুর ব্যাটালিয়ন (১৭ বিজিবি) ২৭ আগস্ট মঙ্গলবার প্রেস বিজ্ঞপ্তিতে জানান, সাতক্ষীরা জেলার দেবহাটা সীমান্ত হতে গোপন সংবাদের ভিত্তিতে নীলডুমুর ব্যাটালিয়ন ১৭ বিজিবির সিগন্যালস্, অধিনায়ক, লেঃ কর্ণেল মুহাম্মাদ সানবীর হাসান মজুমদার এর নেতৃত্বে ব্যাটালিয়ন সদরের একটি বিশেষ টহল দল গত ২৬ আগস্ট সোমবার রাত আনুমানিক সাড়ে ১০ টায় ৫ বোতল ভারতীয় এলএসডি (১০০ এমএল) এবং ৫০ বোতল ভারতীয় ফেন্সিডিল আটক করে।


বিজ্ঞাপন

যার মূল্য ৫ কোটি ২০ লক্ষ ২০ হাজার টাকা। উল্লেখ্য, বিজিবি টহল দলের উপস্থিতি টের পেয়ে মাদক বহনকারী ব্যক্তি দৌড়ে গ্রামের অভ্যন্তরে পালিয়ে যায়। জব্দকৃত মাদকদ্রব্য সমূহ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অফিসে জমাদানের কার্যক্রম প্রক্রিয়াধীন।

সীমান্তে মাদক চোরাচালান এবং অবৈধ অনুপ্রবেশ রোধকল্পে বিজিবি ‘জিরো টলারেন্স নীতি’ কঠোরভাবে অনুসরণ করছে এবং ভবিষ্যতে এই ধারা অব্যাহত থাকবে বলে অধিনায়ক, নীলডুমুর ব্যাটালিয়ন (১৭ বিজিবি) আশ্বস্ত করেন।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *