বাড়ি ডাকাতি ও খুন : রংপুর বিভাগ লালমনিরহাট আদিতমারীতে এক যুবকের গলাকাটা লাশ উদ্ধার

Uncategorized অপরাধ আইন ও আদালত গ্রাম বাংলার খবর প্রশাসনিক সংবাদ বিশেষ প্রতিবেদন রংপুর সারাদেশ

মোঃ রাওফুল বরাত বাঁধন ঢালী (রংপুর) : রংপুর লালমনিরহাট আদিতমারীতে নিজ বাড়ি থেকে তাহমিদুল রহমান তারা (৩৫) নামে এক যুবকের গলাকাটা লাশ উদ্ধার করেছে থানা পুলিশ। শনিবার (৩১ আগস্ট) উপজেলার সারপুকুর ইউনিয়নের টিপার বাজার এলাকা থেকে আদিতমারী থানা পুলিশ লাশটি উদ্ধার করে। মৃত তাহমিদুল রহমান তারা ওই এলাকার মৃত আহাম্মদ আলীর ছেলে।


বিজ্ঞাপন

সাধারণ এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা যায়, গতকাল গভীর রাতে দুর্বৃত্তরা তার নিজ বাড়িতে গলা কেটে তাকে খুন করে। তিনি তার ঘরে একাই থাকতেন। তার স্ত্রী দেশের বাইরে ও পরিবার বাইরে থাকার সুযোগে কেউ তাকে হত্যা করেছে। পরে সকালে এলাকাবাসী পুলিশকে খবর দিলে পুলিশ লাশ উদ্ধার করে সুরতহাল রিপোর্ট তৈরি করে ময়নাতদন্তের জন্য লালমনিরহাট সদর হাসপাতাল মর্গে প্রেরণ করেছে।


বিজ্ঞাপন

মৃত তাহমিদুল রহমান তারার ভাই ইউপি সদস্য মুকুল জানান, আমার ভাই সাদাসিধে এবং খুবই সাদামাটা জীবন যাপন করতেন। তার স্ত্রী বিদেশে থাকে। কে বা কাহারা রাতের আধাঁরে আমার ভাইকে খুন করে পালিয়ে গেছে। আমরা এর সুষ্ঠু ও ন্যায়বিচার চাই।আমার ভাই য়ের ঘরে সোনাদানা ও টাকা ছিলো বলে জানা যায় যা এখন নাই।

আদিতমারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহমুদ উন নবী জানান, খবর পেয়ে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। প্রাথমিক ভাবে আমরা ধারনা করছি তাকে খুন করা হয়েছে। তার গলায় কাটা দাগ রয়েছে। এ ব্যাপারে মামলার প্রস্তুতি চলছে। তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে। এলাকার বাসিন্দারা জানান কাল রাত ২টার পর থেকে ৪,৫,টার ভিতর এ ঘটনা ঘটেছে বলে তাদের ধারণা।

মানুষ হয়ে যে মানুষ কে জবাই করতে পারে সে নীর সন্দেহতো একজন মুনাফিক সাধারণ জনগণ সুষ্ঠু তদন্তের আহবান জানান এবং বাংলাদেশের বর্তমান আইন শৃংখলা বাহিনী কে এ হায়দের বিরুদ্ধে সুষ্ঠু তদন্তের ম্যার্ধমে আইনের আওতায় আনার অনুরোধ করেন।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *