রাজশাহী দুর্গাপুরে জামায়াতের কর্মী ও সুধী সম্মেলন অনুষ্ঠিত 

Uncategorized গ্রাম বাংলার খবর বিশেষ প্রতিবেদন রাজনীতি রাজশাহী সংগঠন সংবাদ সারাদেশ

মোঃ আকাশ রাজশাহী (দুর্গাপুর) :  রাজশাহীর দুর্গাপুরে বাংলাদেশ জামায়াতে ইসলামী দুর্গাপুর পৌরসভার শাখার আয়োজনে কর্মী ও সুধী সম্মেলন ২০২৪ অনুষ্ঠিত হয়েছে।


বিজ্ঞাপন

তগ শুক্রবার ৩০ আগষ্ট বিকেল ৫ টার দিকে  দুর্গাপুর ফাজিল মাদ্রাসা প্রাঙ্গনে বাংলাদেশ জামায়াতে ইসলামী দুর্গাপুর পৌরসভা শাখার কর্মী সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। কর্মী সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে জেলা জামায়াতের অ্যাসিস্ট্যান্ট সেক্রেটারি নুরুজ্জামান লিটন বলেন, সুষ্ঠু নির্বাচনের জন্য রাষ্ট্রের কাঙ্ক্ষিত সংস্কার প্রয়োজন।


বিজ্ঞাপন

রাষ্ট্রের রন্ধ্রে রন্ধ্রে অনিয়ম-দুর্নীতিতে ভরে গেছে, আগে এসবের মূলোৎপাটন করতে হবে। তা না হলে বৈষম্য বিরোধী ছাত্র-জনতার আকাঙ্ক্ষা পূরণ হবে না। তিনি আরো বলেন, ইতোমধ্যে লক্ষ্য করা যাচ্ছে কিছু গোষ্ঠী রাষ্ট্রীয় সম্পদ ভাঙচুর- লুটপাটে ব্যতিব্যস্ত ও সরকারি জমি ও জলাশয় ভোগ দখলে মরিয়া হয়ে উঠেছে।

জামায়াতে ইসলামীর নেতা-কর্মীদের তিনি এ ব্যাপারে সজাগ থাকার পরামর্শ দেন। সম্মেলনে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য প্রদান করেন জেলা শাখার শুরা ও কর্মপরিষদ সদস্য অধ্যাপক মিনহাজুল ইসলাম, দুর্গাপুর উপজেলা আমীর সাইফুল ইসলাম, সেক্রেটারি শামিম উদ্দিন শ্রমিক নেতা আমজাদ হোসেন, দুর্গাপুর ফাজিল মাদ্রাসার অধ্যক্ষ আলতাফ হোসেন জামায়াত নেতা নুর আলম, সেলিম রেজা খান, শিবির নেতা মোস্তাফিজুর রহমান ইমন, ইসহাক আলী প্রমূখ।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *