ঢাকা গাজিপুরের কাশেমপুরে পেশাগত দায়িত্ব পালনকালে হামলার স্বীকার সাংবাদিক

Uncategorized অনিয়ম-দুর্নীতি অপরাধ আইন ও আদালত গ্রাম বাংলার খবর ঢাকা বিশেষ প্রতিবেদন সারাদেশ

গাজীপুর প্রতিনিধি  : কাশেমপুর থানার অন্তর্গত মাধবপুরে সরকারি বণ বিভাগের জমি দখল করে গড়ে তুলেছেন অবৈধ কারখানা । এলাবাসীর তথ্যসূত্রে জানা যায়, ভূমিদস্যু মজিবর ও রাতুল পিতা পুত্র দুই জনে আওয়ামীলীগ করতো । তাদের ভয়ে এলাকার কেউ কথা বলতে পারতো না । আওয়ামী লীগ সরকার ক্ষমতায় থাকাকালীন সময়ে এই জমিটি ভূমিদস্য মজিবর ও রাতুল দুইজন পিতা পুত্র মিলে ভোগ দখল করে আসছেন ।


বিজ্ঞাপন

এই জমিটি গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের গেজেটে সরকারি সম্পত্তি বলে গেজেট প্রকাশ করা হয়েছে, এরই সূত্র ধরে সাংবাদিকরা তথ্য পেলে সেখানে তথ্য সংগ্রহ করার জন্য যান, সাংবাদিক মানসুরা আক্তার কাকলী, দৈনিক আমাদের সংবাদ পত্রিকার স্টাফ রিপোর্টার, মোঃ আরমান, রাজধানী টিভি এর স্টাফ রিপোর্টার তাদের ব্যবহৃত যানবাহন ইজিবাইক থেকে নামতে দেখা মাত্রই বেধরকভাবে তাদেরকে পিটায় এবং আঘাত করে সেই সাথে সাংবাদিক মানসুরা আক্তার কাকলীর গলায় থাকা (০৫) আনা ওজনের স্বর্ন ও সংবাদ সংগ্রহের জন্য একটি ক্যামেরা জোরপূর্বক ভাবে ছিনিয়ে নেন ভূমি দস্যু মজিবর ও রাতুল ।


বিজ্ঞাপন

এ বিষয়ে কাশেমপুর থানার অফিসার ইনচার্জ ওসি মোঃ জাহিদুল ইসলাম জাহিদ এর নিকট একটি অভিযোগ দাখিল করা হয়েছে, তিনি তদন্ত করার জন্য এসআই হানিফ কে নিযুক্ত করেন এবং তিনি তদন্ত সংগ্রহ করে সঠিক রিপোর্ট দিতে পারেন নি বলে তিনি আবারো তদন্ত করার জন্য একদিনের সময় নেন।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *