প্রতিবন্ধী, অসহায়, নদী ভাঙ্গন,বন্যা দুর্গত এলাকার ১২৩ জনের একটি তালিকায় সাংবাদিকদের নাম

Uncategorized অনিয়ম-দুর্নীতি অপরাধ আইন ও আদালত জাতীয় বরিশাল বিশেষ প্রতিবেদন রাজনীতি সারাদেশ

 

 

নিজস্ব প্রতিবেদক  : বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের মাধ্যমে দেশের সকল সেক্টরের বৈষম্য দুর করার চেষ্টা করছেন দেশের অন্তবর্তীনকালীন সরকারের প্রধান উপদেষ্টা এবং সরকারের উপদেষ্টা পরিষদ। ঠিক এই সকল বৈষম্য দুরকালীন সময়ে উঠে এলো পটুয়াখালীর কলাপাড়া রাঙ্গাবালী উপজেলায় প্রতিবন্ধী,অসহায়,নদী ভাঙ্গন,বন্যা দুর্গত এলাকার ১২৩ জনের একটি তালিকায় সাংবাদিকদের নাম, এ খবর সংশ্লিষ্ট সুত্রের।


বিজ্ঞাপন

পটুয়াখালীর কলাপাড়া রাঙ্গাবালী উপজেলায় প্রতিবন্ধী,অসহায়,নদী ভাঙ্গন,বন্যা দুর্গত এলাকার ১২৩ জনের একটি তালিকায় যে সকল  সাংবাদিকদের নাম উঠে এসেছে সেসকল সাংবাদিকদের তালিকা যথাক্রমে, সময় টিভির স্টাফ রিপোর্টার সিকদার জাবির হোসেন ও বড় ভাই বসুন্ধরা গ্রুপের নিউজ ২৪ এর পটুয়াখালী জেলা প্রতিনিধি সিকদার জোবায়ের হোসেন,গ্লোবাল টেলিভিশনের মহিবুল্লাহ পাটোয়ারী ,সময় টিভির সিকদার জাবির এর ক্যামেরাপার্সন তৌকিব প্যাদা, কুয়াকাটা প্রেসক্লাবের কার্যকরী সদস্য অনন্ত মুখার্জী , মানবকন্ঠের গোফরান পলাশ,মাইটিভির কলাপাড়া প্রতিনিধি সাইফুল ইসলাম রয়েল।


বিজ্ঞাপন

সাবেক দুর্যোগ ব্যবস্থাপনা প্রতিমন্ত্রী ও পটুয়াখালী ৪ আসনের সাবেক এমপি মুহিব্বুর রহমান মুহিব এর ঘনিষ্ঠ হওয়ার সুযোগ কাজে লাগিয়ে প্রতিবন্ধী,অসহায়দের তালিকায় নিজেদের নাম ঢুকিয়ে এভাবেই জনগণের টাকা লোপাট করেছে এই সকল সাংবাদিক।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *