কুমিল্লার  বুড়িচং উপজেলায় বন্যায় ক্ষতিগ্রস্তদের মধ্যে ইউজিডিপি প্রকল্পের ইউডিএফদের ত্রাণ বিতরণ

Uncategorized গ্রাম বাংলার খবর বিশেষ প্রতিবেদন মানবিক খবর সারাদেশ

কুমিল্লা প্রতিনিধি  : কুমিল্লার বুড়িচং উপজেলায় বন্যায় ক্ষতিগ্রস্তদের মধ্যে উপহার সামগ্রী বিতরণ করেছেন স্থানীয় সরকার বিভাগ কর্তৃক বাস্তবায়নাধীন ইউজিডিপি প্রকল্পের একটি টিম। ইউজিডিপি প্রকল্পে কর্মরত ইউডিএফগণের আর্থিক সহায়তায় এই উপহার বিতরণ করা হয়।


বিজ্ঞাপন

বুড়িচং উপজেলার সদর ইউনিয়নের জগতপুর গ্রামের মাঝিপাড়া এবং বাকশিমুল ইউনিয়নের বাকশিমুল গ্রামের ১৬০ টি পরিবারের মাঝে এ সহায়তা কার্যক্রম পরিচালনা করা হয়। উপহার সামগ্রীর মধ্যে ছিলো- চাল, ডাল, তেল, চিনি, লবণ, পেয়াজ, রসুন, মরিচ, হলুদ, মশার কয়েল ইত্যাদি। উপহার সামগ্রী বোঝাই একটি পিকাপ নিয়ে ইউডিএফদের একটি প্রতিনিধি দল গত শনিবার বুড়িচং পৌঁছায়।


বিজ্ঞাপন

বুড়িচং উপজেলা নির্বাহী কর্মকর্তা সাহিদা আক্তার এর উপস্থিতিতে ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে এসব উপকরণ প্রদান করা হয়।উপজেলা নির্বাহী অফিসার তার উপজেলার ক্ষতিগ্রস্ত পরিবারের পাশে দাঁড়ানোর জন্য ইউজিডিপি প্রকল্পের ইউডিএফদের আন্তরিকভাবে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান।

বুড়িচং উপজেলার দায়িত্বপ্রাপ্ত ইউডিএফ জনাব মোহাম্মদ ছফি উল্লাহ এর নেতৃত্বে প্রকল্পের সকল ইউডিএফগণের প্রতিনিধি হিসেবে উপস্থিত ছিলেন রায়হান কবির পলাশ, জনাব জাহিদুল ইসলাম, জনাব রিজওয়ান আহমেদ, জনাব সোহেল রানা, জনাব আবু বকর সিদ্দিক, জনাব মোঃ ইসমাইল হোসেন। ছবিঃ আব্দুল মোমেন, সভাপতি- বুড়িচং প্রেস ক্লাব, দৈনিক ভোরের কাগজ, Daily Morning Glory, দৈনিক কুমিল্লার শিরোনাম পত্রিকার বুড়িচং প্রতিনিধি।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *