আমাদের অনুমতি ছাড়া কোনো মানববন্ধন হবে না : অধ্যক্ষ সেলিম ভূইয়া

Uncategorized আইন ও আদালত গ্রাম বাংলার খবর জাতীয় বিশেষ প্রতিবেদন রাজনীতি শিক্ষাঙ্গন সারাদেশ

কুমিল্লা প্রতিনিধি :  আমাদের অনুমতি ছাড়া কোনো মিছিল – সমাবেশ হবে না বলে মন্তব্য করেছেন বাংলাদেশ জাতীয়তাবাদী দলের (বিএনপি) কুমিল্লা বিভাগীয় সাংগঠনিক সম্পাদক অধ্যক্ষ সেলিম ভূইয়া। শুক্রবার (৬ সেপ্টেম্বর) সকালে উপজেলা হাইওয়ে রাস্তা সংস্করণের শুভ উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।


বিজ্ঞাপন

তিনি বলেন, মেঘনায় আরও আওয়ামিলীগ নেতাকর্মী আছে যারা বিগত দিনগুলোতে কোনো অপরাধে জড়িত ছিল না, তাদেরকে ডিস্টার্ব করা যাবে না। তাদেরকে ডিস্টার্ব করলে তারা কোথায় যাবে? আমরাও যদি এমন করি তাহলে তো তাদের মতই হয়ে গেলাম! পরে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে বক্তব্যটি ভাইরাল হলে সমালোচনায় চলে আসেন তিনি।


বিজ্ঞাপন

এদিকে এই বক্তব্যকে কেন্দ্র করে সুশীল সমাজের কেউ কেউ বলছেন- বিগত ১৬ বছর আওয়ামিলীগ সরকার ক্ষমতায় থেকে অনিয়ম ও দূর্নীতি যা দেখিয়েছে, তাতে মনে হচ্ছে বিএনপি ক্ষমতায় গেলে তার চেয়েও বেশি দেখাবে। যা ইতিমধ্যে আমরা কিছু নেতাদের বক্তব্যে এসব নমুনা দেখতে পাচ্ছি।

এ সময় উপস্থিত ছিলেন, জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক বীর মুক্তিযোদ্ধা আব্বাস উদ্দিন মাস্টার, মেঘনা উপজেলা বিএনপি’র ভারপ্রাপ্ত আহ্বায়ক আব্দুল ওয়াদুদ মুন্সী, সদস্য সচিব আজহারুল হক শাহীন, যুগ্ন আহ্বায়ক শাহাবুদ্দিন, এডভোকেট হাতেম, আব্দুল মতিন, আব্দুল গাফফার, সাবেক মেঘনা উপজেলা যুবদলের সভাপতি জালাল আহমেদ, সিনিয়র যুগ্ম আহ্বায়ক আব্দুল হান্নান, উপজেলা যুবদল নেতা মাসরুল হক, উপজেলা যুবদলের যুগ্ম আহ্বায়ক আতাউর রহমান লোদী, উপজেলা স্বেচ্ছাসেবক দলের সদস্য সচিব আকিল মাহমুদ, থানা ছাত্রদলের যুগ্ম আহ্বায়ক কেফায়েত উল্লাহ প্রমুখ।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *