সিলেটের জৈন্তাপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সাবেক উপজেলা চেয়ারম্যান কামাল আহমেদ এবং তার ছোট ভাই সাদেক আহমদ ভারত পালানোকালে বিজিবি’র  হাতে  আটক 

Uncategorized অনিয়ম-দুর্নীতি অপরাধ আইন ও আদালত গ্রাম বাংলার খবর জাতীয় প্রশাসনিক সংবাদ বিশেষ প্রতিবেদন রাজনীতি সারাদেশ সিলেট

সিলেট প্রতিনিধি  : সীমান্ত দিয়ে ভারতে পালিয়ে যাওয়ার সময় সিলেটের জৈন্তাপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সাবেক উপজেলা চেয়ারম্যান কামাল আহমেদ এবং তার ছোট ভাই সাদেক আহমদকে আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশ বিজিবি’র অভিযানিক একটি টিম, এ খবর সংশ্লিষ্ট সুত্রের।


বিজ্ঞাপন

জানা গেছে, আজ শনিবার ৭ সেপ্টেম্বর সন্ধ্যায় জকিগঞ্জ ব্যাটালিয়ন (১৯ বিজিবি) এর অধীনস্থ জৈন্তাপুর বিওপি’র হাবিলদার মোঃ শরিফুল ইসলামের নেতৃত্বে বিজিবি’র একটি টহলদল দায়িত্বপূর্ণ সীমান্তবর্তী গোয়াবাড়ি নামক স্থানে নিয়মিত টহল পরিচালনা করছিল। আনুমানিক সন্ধ্যা ১৯১০ ঘটিকায় দুইজন ব্যক্তিকে অবৈধভাবে সীমান্ত অতিক্রম করে ভারতে যাওয়ার সময় বিজিবি টহলদল তাদেরকে চ্যালেঞ্জ করে।


বিজ্ঞাপন

বিজিবির উপস্থিতি টের পেয়ে তারা পালিয়ে যাওয়ার চেষ্টা করলে বিজিবি টহলদল ধাওয়া করে তাদেরকে আটক করে। আটককৃতদের একজন জৈন্তাপুর উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও সাবেক উপজেলা চেয়ারম্যান মোঃ কামাল আহমদ (৫৫) এবং অপরজন তার সহযোগী ও ছোট ভাই সাদেক আহমেদ (২৫)। উভয়েই জৈন্তাপুর উপজেলার শ্রীকেল গ্রামের হাজী মনির উদ্দিন এর ছেলে।

আটককৃত ব্যক্তিদের দেহ তল্লাশি করে ০২টি বাংলাদেশী পাসপোর্ট, ১৪,২০০ ভারতীয় রুপি এবং বাংলাদেশী ৪,০০০/- টাকা, ০৩টি মোবাইল সেট ও তাদের জাতীয় পরিচয়পত্র উদ্ধার করা হয়।উদ্ধারকৃত মালামালসহ তাদেরকে জৈন্তাপুর থানায় হস্তান্তরের কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *