মাধ্যমিক সহকারি শিক্ষক পরিষদের এর সাথে বাংলাদেশ শিক্ষক সমিতির মতবিনিময় সভা অনুষ্ঠিত 

Uncategorized গ্রাম বাংলার খবর চট্টগ্রাম বিশেষ প্রতিবেদন শিক্ষাঙ্গন সারাদেশ

মোঃ জাহিদুল ইসলাম শিহাব, (সন্দ্বীপ) : সন্দ্বীপে মাধ্যমিক সহকারি শিক্ষক পরিষদ এর আহবায়ক কমিটির মতবিনিময় সভা( ৭সেপ্টেবর) রাত ৮টায় উপজেলার এনাম নাহারে অবস্থিত SDI কার্যালয় সংলগ্ন ভবনে অনুষ্ঠিত হয়।


বিজ্ঞাপন

সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বাংলাদেশ শিক্ষক সমিতি (সন্দ্বীপ উপজেলা)  সদস্য সচিব, মুছাপুর হাজ্বী এ.বি হাই স্কুলের সহকারি প্রধান শিক্ষক এ.কে.ফজলুল করিম। এছাড়া আরো বক্তব্য রাখেন মাধ্যমিক সহকারি শিক্ষক পরিষদের আহবায়ক এনামুর রহমান খান,সদস্য সচিব শরফুল আজাদ শিবলু, যুগ্ন: আহবায়ক কাজ্বী আনোয়ার হোসেন, নাজমুল হোসেন,হেলাল উদ্দিন, রহিম উল্যাহ,সালাউদ্দিন, মোবারক হোসেন, শফিকুর রহমান, গোলাম মোস্তফা,রিয়াদ হোসেন সহ প্রমুখ।


বিজ্ঞাপন

সভায় মাষ্টার এ.কে. ফজলুল করিম মাধ্যমিক সহকারি শিক্ষক পরিষদ এর সাফল্য কামনা করেন এবং সহকারী শিক্ষক পরিষদের সকল সদস্যবৃন্দকে বাংলাদেশ শিক্ষক সমিতির প্ল্যাটফর্মে যুক্ত হওয়ার জন্য আহবান করেন।

তিনি আরো বলেন বাংলাদেশ শিক্ষক সমিতির নতুন কমিটি গঠিত হবে প্রধান শিক্ষক,সহকারী প্রধান শিক্ষক ও সহকারি শিক্ষকদের সমন্বয়ে।

অনান্য বক্তরা বলেন মাধ্যমিক সহকারি শিক্ষক পরিষদের সদস্যবৃন্দ উপজেলা মাধ্যমিক পর্যায়ের সহকারী শিক্ষকবৃন্দের একতা ও সংগঠনের সদস্য বৃদ্ধির উপর গুরুত্বারোপ করতে হবে ।

এছাড়াও  সংগঠনের কাজের গতি কে ত্বরান্বিত করা, পুর্নাঙ্গ কমিটি গঠন, ও সহকারী শিক্ষকদের নিজ নিজ কর্মক্ষত্রে সহকর্মী ও  প্রধান শিক্ষকদের সর্বোচ্চ সহাযোগীতা করে সন্দ্বীপের মাধ্যমিক শিক্ষার বিপ্লবী পরিবর্তন করতে হবে ।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *