কুমিল্লার তিতাসে মাদক ও সন্ত্রাসের প্রতিবাদে বৈষম্যবিরোধী ছাত্র-জনতার মানববন্ধন

Uncategorized অপরাধ আইন ও আদালত জাতীয় বিশেষ প্রতিবেদন শিক্ষাঙ্গন সারাদেশ

সঞ্জয় চন্দ্র দাস ((কুমিল্লা) : তিতাসে সন্ত্রাসী, চাঁদাবাজ , জুয়া ও মাদককারবারিদের বিরুদ্ধে মানববন্ধন ও প্রতিবাদ সভা করেছে শিক্ষার্থীরা।মঙ্গলবার বেলা সাড়ে ১১টা থেকে কুমিল্লা তিতাস উপজেলার জগতপুর সাধনা উচ্চ বিদ্যালয়ের মাঠে এলাকায় বৈষম্যবিরোধী ছাত্র-জনতার ব্যানারে ঘন্টাব্যাপী এই সন্ত্রাসী, চাঁদাবাজ , জুয়া ও মাদক বিরোধী প্রচার কর্মসূচি পালন করা হয়।সন্ত্রাসী, চাঁদাবাজ , জুয়া ও মাদককারবারিদের বিরুদ্ধে মানববন্ধন ও প্রতিবাদ সভায় সার্বিক তত্ত্বাবধানে আবদুল হালিম মাসুম।


বিজ্ঞাপন

বৈষম্যবিরোধী ছাত্রজনতার পক্ষে বক্তব্য রাখেন, জগতপুর সাধনা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক গিয়াস উদ্দিন বাবু, সাংবাদিক শরিফ আহমেদ সুমন, রমিজ উদ্দিন,সোশ্যাল ফ্রেন্ড অ্যাসোসিয়েশন ( এসফা ) প্রতিষ্ঠাতা, মো: নাজিরুল ইসলাম মামুন, সভাপতি: ইঞ্জিনিয়ার মাসুদ রানা, তারুণ্যের আলোর সংগঠনের প্রতিষ্ঠাতা বশির আহমেদ,আপনজনের সাধারণ সম্পাদক নাহিদসহ অন্যরা।


বিজ্ঞাপন

বক্তারা বলেন,সন্ত্রাসী, চাঁদাবাজ , জুয়া ও মাদককারবারিদের আগ্রাসনে শিক্ষার্থী ও যুব শক্তি ধ্বংস হয়ে যাচ্ছে। সমাজে অপরাধ ও অশান্তি বাড়ছে। দ্রুত সন্ত্রাসী, চাঁদাবাজ , জুয়া ও মাদককারবারি বন্ধে প্রশাসনের কাছে কার্যকর পদক্ষেপ নেয়ার দাবি করেন বক্তারা। অন্যথায় বৃহত্তর আন্দোলনের হুশিয়ারি দেন মানববন্ধনকারীরা।

মানববন্ধনে বক্তারা সন্ত্রাস, চাঁদাবাজ ও মাদক ব্যবসায়ীদের কঠোর হুশিয়ারী দিয়ে বলেন তিতাসের জমিনে আর কোন জায়গায় মাদক ব্যবসা, সন্ত্রাসী ও চাদাবাজী করতে দেয়া হবে না। বৈষম্য বিরোধী ছাত্র-জনতা এ সকল অবৈধ কার্যক্রমকে প্রতিহত করবে।
কর্মসূচিতে শিক্ষার্থী ছাড়াও মাদক বিরোধী শিক্ষক,বিভিন্ন সামাজিক সংগঠনের কর্মিরা অংশ নেন।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *