বীরভূমের লোকপুরে   তিন দিবসীয় ফুটবল প্রতিযোগিতা অনুষ্ঠিত 

Uncategorized খেলাধুলা গ্রাম বাংলার খবর ফুটবল বিশেষ প্রতিবেদন সংগঠন সংবাদ সারাদেশ

সেখ রিয়াজুদ্দিন (বীরভূম)  :  খয়রাশোল ব্লকের লোকপুর থানার আলিয়ট যুব সংঘের পরিচালনায় স্থানীয় ঈদগাহ ময়দান সংলগ্ন মাঠে তিন দিবসীয় ফুটবল প্রতিযোগিতার আয়োজন অনুষ্ঠিত হয়। বীরভূম বর্ধমান সহ ঝাড়খণ্ড এলাকা থেকে মোট ১৬ টি দল খেলায় অংশ নেবে। যার মধ্যে আজ মঙ্গলবার প্রথম দিন আটটি দলের খেলা অনুষ্ঠিত হয়। সেখানে দুবরাজপুর থানার আদমপুর ও ঝাড়খণ্ডের বাগডহরী থানার চন্দ্রপুর ফুটবল দল সেমিফাইনালে উত্তীর্ণ হয় বলে আয়োজকদের পক্ষ থেকে জানা যায়।


বিজ্ঞাপন

বর্তমান যুব সম্প্রদায়কে মোবাইল ছেড়ে খেলাধূলায় মাঠমুখী করার উদ্দেশ্যেই এ খেলার আয়োজন। পাশাপাশি খেলা,মেলা মানুষের মেলবন্ধন তথা ভ্রাতৃত্ববোধ রক্ষা করে। সেই সাথে বিনোদন মূলক হিসেবে খেলা মেলার রূপধারণ করে।সেই সমস্ত গুরুত্বপূর্ণ দিককে সামনে রেখে গ্রামবাসীদের পক্ষ থেকে এরূপ খেলার আয়োজন বলে আয়োজকদের বক্তব্য।


বিজ্ঞাপন

গ্রামবাসীদের পক্ষে এদিন মঞ্চে উপস্থিত ছিলেন হাফিজ সামিউল খান,সিদ্দিক খান, মজু খান, জামাল খলিফা,সহ গ্রামের বহু বিশিষ্ট ব্যাক্তিবর্গ।উদ্যোক্তাদের পক্ষ থেকে জানা যায় পুরস্কার স্বরূপ প্রথম স্থানাধিকারী কে নগদ সতেরো হাজার টাকা এবং পাঁচ ফুটের ট্রফি। এছাড়া দ্বিতীয় স্থানাধিকারী কে নগদ দশ হাজার টাকা ও পাঁচ ফুটের ট্রফি। তাছাড়া অন্যান্য পুরস্কার প্রদান করা হবে বলে উদ্যোক্তাদের মধ্যে নূর উদ্দিন খান,আহমেদ খলিফা,জাকির খান প্রমুখ ক্লাব সদস্যগন জানান।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *