বাণিজ্য মন্ত্রনালয়ের উপ সচিব মোহাম্মদ ইলিয়াস মিয়া সুনামগঞ্জের নবাগত জেলা প্রশাসক 

Uncategorized আইন ও আদালত গ্রাম বাংলার খবর জাতীয় প্রশাসনিক সংবাদ বিশেষ প্রতিবেদন সারাদেশ

নবাগত জেলা প্রশাসক মোহাম্মদ ইলিয়াস মিয়া।


বিজ্ঞাপন

 

বিশেষ প্রতিবেদক :  বাণিজ্য মন্ত্রনালয়ের উপ সচিব মোহাম্মদ ইলিয়াস মিয়াকে সুনামগঞ্জের নতুন জেলা প্রশাসক ও জেলা ম্যাজিষ্ট্রেট হিসাবে পদায়ন করা হয়েছে।


বিজ্ঞাপন

সারা দেশের ন্যায় ৩৫ জেলায় নতুন জেলা প্রশাসক পদায়নের জন্য জনপ্রশাসন মন্ত্রণালয়ের মাঠপ্রশাসন শাখা থেকে এক প্রঙ্গাপনে মঙ্গলবার এ তথ্য জানানো হয়। ওই একই প্রঙ্গাপনে জানানো হয়,বাণিজ্য মন্ত্রণালয়ের উপসচিব মোহাম্মদ ইলিয়াস মিয়াকে সুনামগঞ্জে জেলা প্রশাসক ও জেলা ম্যাজিষ্ট্রেট হিসেবে পদায়ন করা হয়েছে।

রাষ্ট্রপতির আদেশক্রমে জনপ্রশাসন মন্ত্রণালয়ের মাঠপ্রশাসন শাখার উপসচিব মোহাম্মদ ইব্রাহীম স্বাক্ষরিত প্রঙ্গাপনে সুনামগঞ্জের নবাগত জেলা প্রশাসক ও জেলা ম্যাজিষ্ট্রেট হিসাবে পদায়নের বিষয়টি নিশ্চিত করা হয়।

চলতি দায়িত্বে থাকা সুনামগঞ্জের জেলা প্রশাসক মোহাম্মদ রাশেদ ইকবাল চৌধুরী।

 

বুধবার রাতে জনপ্রশাসন মন্ত্রনালয়ের দায়িত্বশীল সূত্র গণমাধ্যমকে বলেন, নবাগত জেলা প্রশাসক ও জেলা ম্যাজিষ্ট্রেট হিসাবে বাণিজ্য মন্ত্রনালয়ের উপ সচিব মোহাম্মদ ইলিয়াস মিয়াকে কয়েকদিনের মধ্যেই সুনামগঞ্জ জেলা প্রশাসক ও জেলা ম্যাজিষ্ট্রেট হিসাবে যোগদান করবেন।

তবে ২৭ ব্যাচ (বিসিএস) মোহাম্মদ রাশেদ ইকবাল চৌধুরীকে জনপ্রশাসন মন্ত্রনালায় ২০২৩ সালের ৫ ডিসেম্বর সুনামগঞ্জ জেলা প্রশাসক ও জেলা ম্যাজিষ্ট্রেট হিসাবে পদায়ন করে।

তাকে পরবর্তীতে নতুন কোন জেলায় পদায়ন কিংবা অন্তবর্তীকালীন সরকারের কোন মন্ত্রনালয়ে সংযুক্তি করা হয় কি না তা এখনো চুড়ান্ত সিদ্ধান্ত নেয়া হয়নি বলেও নিশ্চিত করেন জনপ্রশাসন মন্ত্রনালয়ের দায়িত্বশীল সূত্র।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *