কক্সবাজারের টেকনাফ সীমান্তে পৃথক অভিযানে ২ লাখ ১০ হাজার পিস ইয়াবা জব্দ করেছে বিজিবি

Uncategorized অপরাধ আইন ও আদালত গ্রাম বাংলার খবর চট্টগ্রাম জাতীয় প্রশাসনিক সংবাদ বিশেষ প্রতিবেদন সারাদেশ

নিজস্ব প্রতিবেদক  : বর্ডার গার্ড বাংলাদেশ বিজিবি’র টেকনাফ ব্যাটালিয়ন (২ বিজিবি) এর পৃথক অভিযানে কক্সবাজারের টেকনাফ সীমান্ত থেকে  ২ লাখ ১০ হাজার পিস ইয়াবা ট্যাবলেট জব্দ করা হয়েছে,এ খবর সংশ্লিষ্ট সুত্রের।


বিজ্ঞাপন

জানা গেছে,  আজ বুধবার  ১১ সেপ্টেম্বর,  সকালে বর্ডার গার্ড বাংলাদেশ  বিজিবি’র টেকনাফ ব্যাটালিয়ন (২ বিজিবি) গোপন তথ্যের ভিত্তিতে জানতে পারে যে, অত্র ব্যাটালিয়নের অধীনস্থ হ্নীলা বিওপি’র দায়িত্বপূর্ণ ফুলের ডেইল নামক এলাকা দিয়ে মাদকের একটি চালান মায়ানমার হতে বাংলাদেশে আসতে পারে। এ প্রেক্ষিতে টেকনাফ ব্যাটালিয়ন সদর ও হ্নীলা বিওপি’র দুইটি চোরাচালান প্রতিরোধী টহলদল বর্ণিত এলাকায় গমন করতঃ কৌশলগত অবস্থান গ্রহণ করে।


বিজ্ঞাপন

আনুমানিক সকাল ৮ টায় বিজিবি টহলদল দুইজন ব্যক্তিকে নাফ নদী পার হয়ে হ্নীলা পুরান বাজার সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সামনে বাঁশ ঝাড়ের দিকে যেতে দেখে বিজিবি টহলদল তাদেরকে চ্যালেঞ্জ করে।

বিজিবি’র উপস্থিতি টের পেয়ে উক্ত ব্যক্তিরা তাদের সাথে থাকা দুইটি প্লাস্টিকের ব্যাগ পার্শ্ববর্তী ডোবায় ফেলে দিয়ে গ্রামের ভিতরে পালিয়ে যায়। পরবর্তীতে টহলদল তল্লাশি চালিয়ে ফেলে যাওয়া ব্যাগের ভেতর থেকে ১,৬০,০০০ (এক লাখ ষাট হাজার) পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করতে সক্ষম হয়।

অন্যদিকে, গতকাল  ১০ সেপ্টেম্বর , রাতে টেকনাফ ব্যাটালিয়ন (২ বিজিবি) এর অধীনস্থ লেদা বিওপি’র একটি টহলদল টেকনাফ-কক্সবাজার মহাসড়কের ঈদগাঁও নামক স্থানে একটি অস্থায়ী চেকপোস্ট বসিয়ে সন্দেহভাজন একটি অটোরিক্সায় তল্লাশি চালিয়ে চালকের সীটের নীচে লুকায়িত একটি প্লাস্টিকের ব্যাগের ভেতর থেকে ৫০,০০০ (পঞ্চাশ হাজার) পিস ইয়াবা ট্যাবলেট জব্দ করতে সক্ষম হয়।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *