মেহেরপুরে যাত্রীবাহী বাসে তল্লাশি চালিয়ে ২.৬১২ কেজি স্বর্ণসহ ২ জনকে আটক করেছে বিজিবি

Uncategorized অপরাধ আইন ও আদালত খুলনা গ্রাম বাংলার খবর জাতীয় বিশেষ প্রতিবেদন সারাদেশ

নিজস্ব প্রতিবেদক  : মেহেরপুরের আমঝুপি এলাকায় ঢাকা হতে মেহেরপুরগামী একটি যাত্রীবাহী বাসে তল্লাশি চালিয়ে ২.৬১৮ কেজি ওজনের ২৫টি স্বর্ণের বারসহ ২ জনকে আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশ  বিজিবি’র কুষ্টিয়া ব্যাটালিয়নের (৪৭ বিজিবি) একটি টিম, এ খবর সংশ্লিষ্ট সুত্রের।


বিজ্ঞাপন

জানা গেছে, আজ বৃহস্পতিবার  ১২ সেপ্টেম্বর, ভোরে বিজিবির কুষ্টিয়া ব্যাটালিয়ন (৪৭ বিজিবি) এর অধিনায়ক লেঃ কর্নেল মোঃ মাহবুব মুর্শেদ রহমান, পিএসসি সুনির্দিষ্ট তথ্যের ভিত্তিতে জানতে পারেন যে, ঢাকা থেকে একটি যাত্রীবাহী বাসে করে স্বর্ণের একটি চালান ভারতে পাচারের উদ্দেশ্যে মেহেরপুর আসছে। এ প্রেক্ষিতে অধিনায়কের দিকনির্দেশনায় সহকারী পরিচালক মোঃ জাকিরুল ইসলামের নেতৃত্বে ব্যাটালিয়ন সদরের বিশেষ টহলদল মেহেরপুরের আমঝুপিতে মহাসড়কের ওপর অবস্থান গ্রহণ করে।


বিজ্ঞাপন

আনুমানিক সকাল সআড়ে ৫ টার দিকে  ঢাকা হতে মেহেরপুরগামী ‘জেআর পরিবহন’ পরিবহনের একটি বাস বর্ণিত স্থানে আসলে বিজিবি টহলদল বাসটি থামিয়ে তল্লাশি অভিযান পরিচালনা করে। এসময় ২.৬১৮.৬৮ কেজি ওজনের ২৫টি দ্বিখন্ডিত স্বর্ণের বার ও নগদ ৫,৮০৪ টাকাসহ ০২ জনকে আটক করে। জব্দকৃত স্বর্ণের আনুমানিক সিজারমুল্য ২,৬০,২৫,৮০৪/-টাকা।

আটককৃতরা ঢাকার ধামরাই উপজেলার চৌহাট চকপাড়া গ্রামের মৃত লাল মিয়ার ছেলে মোঃ আলাল হোসেন (৪৮) এবং টাঙ্গাইলের মির্জাপুর উপজেলার ভাওড়া গ্রামের বাদশা মিয়ার ছেলে মোঃ রাজিব হোসেন (২৯)। তাদের বিরুদ্ধে বিধি অনুযায়ী মামলা দায়ের করত: স্বর্ণের বারগুলো ট্রেজারীতে জমা করার কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *