সুনামগঞ্জে রেষ্টুরেন্টর’র নারী শ্রমিককে ধর্ষণের মামলা,অভিযুক্ত ব্যবসায়ি অধরা

Uncategorized অপরাধ আইন ও আদালত গ্রাম বাংলার খবর বিশেষ প্রতিবেদন সারাদেশ সিলেট

বিশেষ প্রতিবেদক :  রেষ্টুরেন্টর’র নারী শ্রমিককে ধর্ষণের অভিযোগে বাবুল মিয়া নামে এক ব্যাবসায়ির বিরুদ্ধে থানায় মামলায় দায়ের করা হয়েছে। অভিযুক্ত বাবুল সুনামগঞ্জের তাহিরপুর উপজেলার উওর বড়দল ইউনিয়নের মিমুলতলা গ্রামের তৈয়ব আলীর ছেলে। পেশায় ব্যবসায়ি ও দুই সন্তানের জনক। রবিবার রাতে উপজেলার একই গ্রামের স্বামী পরিত্যাক্ত চার সন্তানের জননী রেষ্টরেন্ট’র ভিকটিম নারী শ্রমিক বাদী হয়ে ওই মামলাটি দায়ের করেন।


বিজ্ঞাপন

রবিবার রাতে ভিকটিম ও মামলার সুত্রে জানা যায়, উপজেলার শিমুলতলা গ্রামের ব্যবসায়ী বাবুল গত ৮ সেপ্টেম্বর সোমবার মধ্যরাত পরবর্তী সময়ে একই গ্রামের ও বাদাঘাট বাজারের এক রেষ্টুরেন্ট’র নারী শ্রমিক প্রকৃতির ডাকে সারা দিতে বসতঘর থেকে বের হলে তাকে জোর পূর্বক ধর্ষণ করে ফেলে রেখে যায়।


বিজ্ঞাপন

এ ঘটনার পরদিন ৯ সেপ্টেম্বর ভিকটিম তাহিরপুর থানায় উপস্থিত হয়ে লিখিত অভিযোগ করেন। এরপর নিজ হেফাজতে সুনামগঞ্জ সদর মডেল হাসপাতালে চিকিৎসাসেবা নেন ওই নারী শ্রমিক।

রবিবার রাতে ভিকটিম বলেন, চার সন্তানের ভরণপোষণের জন্য বাদাঘাট বাজারে রেস্টুরেন্টে কাজ করি। একই বাজারের ব্যবসায়ি ও গ্রামের বাসিন্দা বাবুল আমাকে দ্বীর্ঘদিন ধরেই নানা ক’-প্রস্তাব ও উক্তপ্ত করে আসছিলো। সে জোর পূর্বক আমাকে ধর্ষণ করার পরদিন আমি থানায় লিখিত অভিযোগ দিয়েছিলাম, চাইলে থানা পুলিশ তাকে অভিযোগের পর পরই গ্রেফতার করতে পারত কিন্তু অভিযোগের কয়েকদিন পেরিয়ে গেলেও এখনও পুলিশ তাকে গ্রেফতার করেনি। তাহিরপুর থানার ওসি এস, এম মাইন উদ্দিন বলেন,অভিযুক্ত আসামিকে গ্রেফতারে পুলিশ চেষ্টা করছে।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *