রাজশাহীতে আদিবাসী বিধবা নারীকে নিজ শয়ন ঘরে গলাকেটে হত্যা

Uncategorized অপরাধ আইন ও আদালত গ্রাম বাংলার খবর প্রশাসনিক সংবাদ বিশেষ প্রতিবেদন সারাদেশ

মোঃ মেহেদী হাসান মুন্না, (রাজশাহী) : রাজশাহীতে এক আদিবাসী বিধবা নারীকে গলা কেটে হত্যা করা হয়েছে। সোমবার দুপুরে নগরের শাহমখদুম থানার রায়পাড়ায় নিজ ঘর থেকে তার লাশ উদ্ধার করা হয়। লাশটি ঘরের মেঝেতে পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেয় প্রতিবেশীরা। স্বামীর মৃত্যুর পর থেকে তিনি একাই থাকতেন ওই বাড়িতে। নিহতের নাম শ্রী রাণী (৫০)। তাঁর স্বামী অজয় পাঁচ বছর আগে মারা গেছেন।


বিজ্ঞাপন

রাজশাহী মেট্রোপলিটন পুলিশের (আরএমপি) অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (মিডিয়া) সাবিনা ইয়াসমিন বলেন, জানান, শ্রী রাণীর আপন বলতে কেউ নেই। স্বামীর মৃত্যুর পর তিনি বাড়িতে একাই থাকতেন। রোববার দিবাগত রাতের কোনো এক সময় নিজ বাড়িতে তাঁকে গলা কেটে হত্যা করা হয়। সকালে প্রতিবেশীরা তার বাড়ি গিয়ে ঘরের মেঝেতে গলাকাটা লাশ দেখে পুলিশে খবর দেন।


বিজ্ঞাপন

তিনি আরও জানান, লাশ উদ্ধারের আগে পুলিশের কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেছে। এর পর সুরতহাল প্রতিবেদন প্রস্তুতের পর লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজের মর্গে পাঠানো হয়। এ নিয়ে থানায় হত্যা মামলা দায়ের করা হয়েছে। কে বা কারা এবং কেন এই হত্যাকাণ্ড ঘটিয়েছে, সব বিষয় নিয়ে তদন্ত করা হচ্ছে।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *