ব্রাহ্মণবাড়িয়ার  কসবায় ঈদে মিলাদুন্নবী ও সিরাতুুন্নবী সমর্থকদের মধ্যে সংঘর্ষ আহত প্রায় ৫০ জন

Uncategorized অপরাধ আইন ও আদালত গ্রাম বাংলার খবর বিশেষ প্রতিবেদন সারাদেশ

এসএম নাইমুল ইসলাম জিহাদ, (ব্রাহ্মণবাড়িয়া) : ব্রাহ্মণবাড়িয়া কসবা দুই পক্ষের সংঘর্ষে উত্তেজনা ছড়িয়ে পড়লে পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। কসবায় ঈদে মিলাদুন্নবী উপলক্ষে জশনে জুলুস করার সময় বাধা দেওয়াকে কেন্দ্র করে দু’পক্ষের সংঘর্ষে অন্তত ৫০ জন আহত হয়েছে। সোমবার ১৬ সেপ্টেম্বর সকালে উপজেলার কদমতলী মোড়সহ বেশ কয়েকটি পয়েন্টে এ সংঘর্ষের ঘটনা ঘটে। এ নিয়ে উভয় পক্ষের সমর্থকদের মধ্যে এখনও উত্তেজনা বিরাজ করছে।


বিজ্ঞাপন

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, আহলে সুন্নাত ওয়াল জামাতের উদ্যোগে পবিত্র ঈদে মিলাদুন্নবী উপলক্ষে আজ সকালে একটি জশনে জুলুস বের করে কসবা উপজেলা চক্ররে প্রবেশ করে। অ চিহ্নিতভাবে কদমতলী কোরআনের ভাস্কর্য সহ আড়াইবাড়ি এতিমখানার দেয়াল ভেঙেছে। এ সময় হেফাজতে ইসলামের পক্ষ থেকে এতে বাধা দেওয়া হয়। এ নিয়ে উভয় পক্ষের উত্তেজনা ছড়িয়ে পরে। এক পর্যায়ে উভয় পক্ষের লোকজন সংঘর্ষে জড়িয়ে পড়ে।


বিজ্ঞাপন

জেলা পুলিশ সুপার মোঃ জাবেদুর রহমান জানান, খবর পেয়ে কসবা পুলিশ ও সেনাবাহিনীর সদস্যরা ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। কসবা উপজেলার গুরুত্বপূর্ণ তিনটি পয়েন্টে আইনশৃঙ্খলা বাহিনী অবস্থান নিয়েছে, যাতে পরবর্তী সহিংসতার ঘটনা না ঘটে।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *