সুনামগঞ্জের পাড়ারগাঁও আইডিয়াল হাইস্কুল এন্ড কলেজে যথাযোগ্য মর্যাদায় ঈদে মিল্লাদুন্নবী উদযাপন

Uncategorized গ্রাম বাংলার খবর বিশেষ প্রতিবেদন শিক্ষাঙ্গন সিলেট

মোঃ মুকিম উদ্দিন, (সিলেট) :  সিলেটের  সুনামগঞ্জের জগন্নাথপুরে ব্যতিক্রমি আয়োজনে আনন্দ ও উদ্দীপনার সাথে পবিত্র ঈদে মিলাদুন্নবী (সাঃ) উদযাপন করল  পাড়ারগাঁও আইডিয়াল হাইস্কুল এন্ড কলেজ। ঈদে মিল্লাদুন্নবী উপলক্ষে আলোচনাসভা, মিলাদ ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।


বিজ্ঞাপন

সোমবার ১৬ সেপ্টেম্বর সকালে উপজেলার কলকলিয়া ইউনিয়নের পাড়ারগাঁও আইডিয়াল হাইস্কুল এন্ড কলেজে ১২ ই রবিউল আউয়াল পবিত্র ঈদে মিল্লাদুন্নবী (সাঃ) উপলক্ষে এ আলোচনা সভা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।


বিজ্ঞাপন

সহকারী শিক্ষক কামাল হোসেনের সঞ্চালনায় উক্ত দিবসের গুরুত্ব ও মর্যাদা সম্পর্কে আলোচনা করেন প্রতিষ্ঠানটির সহকারী প্রধান শিক্ষক আতিকুর রহমান।

শিক্ষা প্রতিষ্ঠানের সহকারী শিক্ষক কামাল হোসেন বলেন, মুসলিম উম্মাহর শ্রেষ্ঠ নবী ও রাসুল হযরত মুহাম্মাদ (সা.) উনার জন্ম ও ওফাতের পুণ্য স্মৃতিময় দিন রবিউল আউয়াল মাসের ১২ তারিখ। সকল জগতের জন্য রহমত স্বরূপ শ্রেষ্ঠ নবীর আগমনের এই দিনটি অশেষ পুণ্যময় ও সকল ঈদের শ্রেষ্ঠ ঈদের দিন হিসেবে বিবেচনা করে থাকেন মুসলিমরা।আমাদের প্রতিষ্ঠানে ঈদে মিলাদুন্নবী (সা.) উপলক্ষে আলোচনা সভা, মিলাদ ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়। এই প্রথম শিক্ষাপ্রতিষ্ঠানে ঈদে মিলাদুন্নবী উদযাপন করতে পেরে আল্লাহতায়ালার নিকট শুকরিয়া আদায় করছি। এভাবেই প্রতি বছর উপজেলার সকল শিক্ষাপ্রতিষ্ঠানে ঈদে মিলাদুন্নবী উদযাপন করা হোক। এ সময় প্রতিষ্ঠানের সকল শিক্ষক-কর্মচারী ও শিক্ষার্থীবৃন্দ উপস্থিত ছিলেন।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *