ডিএনসি’ র মাদক বিরোধী অভিযান  :  উত্তরার মাদকের  গডফাদার এস এম খবির উদ্দিন গ্রেফতার

Uncategorized অপরাধ আইন ও আদালত জাতীয় ঢাকা প্রশাসনিক সংবাদ বিশেষ প্রতিবেদন রাজধানী

নিজস্ব প্রতিবেদক  :  মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর (ডিএনসি) প্রতিষ্ঠার সূচনালগ্ন থেকেই মাদক নিয়ন্ত্রণের লক্ষ্যে অত্যন্ত আন্তরিকতা, নিষ্ঠা ও সফলতার সাথে কাজ করে আসছে। মাদকদ্রব্য উদ্ধার ও মাদক ব্যবসায়ীদের গ্রেফতারসহ নেশার মরণ ছোবল থেকে তরুন সমাজকে রক্ষার জন্য ঢাকা মহানগরীতে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, ঢাকা মেট্রোঃ কার্যালয় (উত্তর) এর জোরালো তৎপরতা অব্যাহত আছে।


বিজ্ঞাপন

এরই ধারাবাহিকতায় গোপন সংবাদের ভিত্তিতে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের ঢাকা মেট্রোঃ কার্যালয় (উত্তর) এর উপপরিচালক জনাব মোঃ শামীম আহমেদ এর তত্ত্বাবধানে এবং ঢাকা মেট্রোঃ কার্যালয় (উত্তর) এর সহকারী পরিচালক জনাব রাহুল সেন এর নেতৃত্বে উত্তরা সার্কেলের গঠিত টিম মঙ্গলবার  ১৭ সেপ্টেম্বর   অভিযান পরিচালনা করে। উক্ত  অভিযান পরিচালনা কালে  উত্তরা পশ্চিম থানাধীন ১৩ নং সেক্টর রোড নং ১৮, বাসা নং ২১ এর সামনে উত্তর পাশে রাস্তার উপর হতে এস এম খবির উদ্দিন (৪২) কে ইয়াবাসহ গ্রেপ্তার করা হয়।


বিজ্ঞাপন

উল্লেখিত আসামী দীর্ঘ সময় ধরে রাজধানী ঢাকার বিভিন্ন এলাকায় মাদক সরবরাহ করে আসছিল বলে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের কাছে গোয়েন্দা তথ্য ছিল। আসামী বিভিন্ন কৌশলে তার ব্যাবসা পরিচালনা করে আসছিল।

প্রাপ্ত তথ্য অনুযায়ী বেশ কিছুদিন ধরে তার কার্যক্রম ও গতিবিধি মনিটরিং করা হচ্ছিল।উক্ত তথ্যানুযায়ী অধিদপ্তরের উত্তরা সার্কেলের সমন্বয়ে গঠিত টিম তার গতিবিধি সম্পর্কে তথ্য সংগ্রহ করতে থাকে। তথ্য উপাত্ত বিশ্লেষন শেষে আজ মঙ্গলবার  ১৭ সেপ্টেম্বর, বিকাল ৫ টার সময়  আসামিকে গ্রেফতার করা হয়। বিধি মোতাবেক তল্লাসী করে তার জিম্মায় থাকা ৫০ পিস ইয়াবা জব্দ করা হয়।

গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা নিয়ে জেল হাজতে প্রেরণ প্রক্রিয়াধীন রয়েছে। মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তর, ঢাকা মেট্রোঃ কার্যালয় (উত্তর) কর্তৃক ভবিষ্যতে এ ধরণের অভিযান অব্যাহত থাকবে।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *