সিলেটে ছাত্র সমন্বয়ক পরিচয়ে নৌকা শ্রমিকদের কাছে থেকে চাঁদাবাজির চেষ্টা : আটক ৯ জনের নামে চাঁদাবাজি মামলা

Uncategorized অপরাধ আইন ও আদালত গ্রাম বাংলার খবর প্রশাসনিক সংবাদ বিশেষ প্রতিবেদন সারাদেশ সিলেট

এমদাদুর রহমান চৌধুরী জিয়া :  সিলেটের ছাত্র সমন্বয়ক পরিচয়ে নৌকা শ্রমিকদের কাছ থেকে চাঁদাবাজি করতে গিয়ে জনতার হাতে আটক ৯ জনের নামে সিলেটের কোম্পানীগঞ্জ থানায় চাঁদাবাজি মামলার রেকর্ড করা হয়েছে।


বিজ্ঞাপন

ছাত্র আন্দোলনের সমন্বয়ক পরিচয়ে সিলেটের কোম্পানীগঞ্জে চাঁদাবাজির চেষ্টাকালে নয়জনকে আটক করেছে স্থানীয়রা। পরে তাদের পুলিশের কাছে সোপর্দ করা হয়। গতকাল বুধবার (১৮ সেপ্টেম্বর) রাত দুইটার দিকে উপজেলার ইসলামপুর ইউনিয়নে এ ঘটনা ঘটে।


বিজ্ঞাপন

স্থানীয়রা জানান, বুধবার রাতে ইসলামপুরে নৌকার শ্রমিক ও মাঝিদের কাছে সমন্বয়ক পরিচয় দিয়ে চাঁদা দাবি করে তারা। একপর্যায়ে খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে নয়জনকে আটক করা হয়।

বিষয়টি নিশ্চিত করে কোম্পানিগঞ্জ থানা পুলিশের অফিসার ইনচার্জ বদিউজ্জামান এ প্রতিবেদককে মুঠোফোনে জানান , চাঁদাবাজির ঘটনায় আটকদের নামে কোম্পানীগঞ্জ থানায় চাঁদাবাজির মামলা রেকর্ড করা হয়েছে। যার নং ২১ তারিখ ১৯/২৪।

আটকদের মধ্যে তিনজন নিজেকে সমন্বয়ক দাবি করলেও এর কোন সত্যতা পাইনি পুলিশ। স্থানীয় কালিবাড়ী এলাকার বাসিন্দা ছাত্র সমন্বয়ক নুর আহমদ বাদি হয়ে এ মামলাটি কোম্পানীগঞ্জ থানায় দায়ের করেন। যার প্রেক্ষিতে নয়জনকে আটক করে জেল হতে প্রেরণ করা হয়েছে।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *