একসঙ্গে দুই সরকারি চাকরি করার অভিযোগ গোপালগঞ্জের জেলা প্রশাসক রেকর্ড রুমের অফিস সহায়ক সোহাগ 

Uncategorized অনিয়ম-দুর্নীতি অপরাধ আইন ও আদালত খুলনা গ্রাম বাংলার খবর প্রশাসনিক সংবাদ বিশেষ প্রতিবেদন সারাদেশ

গোপালগঞ্জের জেলা প্রশাসকের কার্যালয়ের রেকর্ড রুমের অফিস সহায়ক সোহাগ।


বিজ্ঞাপন

 

মো: সাইফুর রশিদ চৌধুরী :  গোপালগঞ্জে একসঙ্গে দুই সরকারি চাকরি করার অভিযোগ উঠেছে জেলা প্রশাসকের কার্যালয়ের রেকর্ড রুমের অফিস সহায়ক সোহাগ হাওলাদারের বিরুদ্ধে। তথ্য গোপন করে ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের (ডিএসসিসি) পরিচ্ছন্ন পরিদর্শক পদে চাকরি নেয়ার অভিযোগ তার বিরুদ্ধে।


বিজ্ঞাপন

জানা গেছে, ২০২১ সালের ১ নভেম্বর গোপালগঞ্জের জেলা প্রশাসকের কার্যালয়ে অফিস সহায়ক পদে যোগদান করেন সদর উপজেলার কাজুলিয়া গ্রামের আওলাদ হোসেন হাওলাদারের ছেলে সোহাগ। কোটালীপাড়া উপজেলার বান্ধাবাড়ী ভূমি অফিস কর্মস্থল হলেও সংযুক্তিতে বর্তমানে তিনি ডিসি অফিসের রেকর্ড রুমে কর্মরত রয়েছেন।

তবে সরকারি চাকরিতে কর্মরত থেকেও সিটি করপোরেশনে চাকরির আবেদনে তা গোপন করেছেন সোহাগ। চলতি বছরের ১৩ মে পরিচ্ছন্নতা পরিদর্শক পদে নিয়োগ পান সোহাগ। ডিএসসিসির তৎকালীন সচিব আকরামুজ্জামান স্বাক্ষরিত নিয়োগ আদেশে ২ জুন পরিচ্ছন্নতা পরিদর্শক পদে ডিএসসিসিতে যোগদান করে তিনি ২ নম্বর ওয়ার্ডে দায়িত্ব পালন শুরু করেন। তবে ৭ জুলাই থেকে কর্মস্থলে অনুপস্থিত রয়েছেন তিনি।

এ ব্যাপারে জানতে চাইলে গণমাধ্যম কে সোহাগ হাওলাদার বলেন, ‘সরকারি চাকরিতে থেকে অপর একটি সরকারি প্রতিষ্ঠানে চাকরি করা অন্যায় হয়েছে। সবাই চায় উপরে উঠতে, আমি সেটা করেছিলাম। কিন্তু আমার পরিবার চায় না আমি ঢাকায় গিয়ে কাজ করি। তাই পারিবারিক কারণ দেখিয়ে গত ১৮ আগস্ট স্বেচ্ছা অবসর গ্রহণের আবেদন জমা দিয়েছি। দুই মাসের এ চাকরিতে আমি সেখান থেকে এক টাকাও বেতন নিইনি।’

এ ব্যাপারে গোপালগঞ্জের জেলা প্রশাসক মুহম্মদ কামরুজ্জামান গণমাধ্যমে বলেন, ‘একই সাথে দুটি সরকারি চাকরি করার সুযোগ নেই। বিষয়টি তদন্ত করে দেখা হবে। তদন্তে দোষী প্রমাণিত হলে ব্যবস্থা নেওয়া হবে।’


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *