ঢাকার কেরানীগঞ্জের আব্দুল্লাহপুরে বসত বাড়ী সন্ত্রাসী হামলা, আহত ৬

Uncategorized অন্যান্য আইন ও আদালত জাতীয় ঢাকা বিশেষ প্রতিবেদন রাজনীতি

নিজস্ব প্রতিবেদক :  ঢাকার কেরানীগঞ্জের আব্দুল্লাহপুর মধ্যপাড়া এলাকার দুলাল মিয়ার বাড়ীতে সন্ত্রাসী হামলা হয়েছে। সন্ত্রাসীদের দেশিয় ধারালো অস্ত্রের আঘাতে দুলাল মিয়াসহ আর পাঁচজন গুরুতর আহত হয়।


বিজ্ঞাপন

গতকাল বুধবার সকাল ১১টায় এ হামলা চালায় স্থানী সন্ত্রাসী (১) রবিউল ঢালী (২) জান শরিফ ঢালী (৩) শিপন ঢালী (৪) করির হোসেনসহ অজ্ঞাতনামা ১২ থেকে ১৫ জন।


বিজ্ঞাপন

পরে পরিস্থিতি স্বাভাবিক হলে, স্থাণীয়দের সহযোগীতায় ঘটনাস্থল থেকে আহতদের উদ্ধার করে স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজহাসপাতল চিতিৎসার জন্য নেয়া হয়।

আহতরা হলেন, (১) দুলাল মিয়া তার স্ত্রী (২) হাসিনা বেগম, মেজ ছেলে (৩) রাকিব ইসলাম, ভাগিনা, (৪) মাহাদি হাসান ইমরান, ও ছোট বোন (৫) ইয়াসমিন বেগম। সস্ত্রাসীদের হামলায় মাহাদি হাসান ইমরান ও রাকিব ইসলাম এর শরীরে ধারালো অস্ত্রের আঘাতে অতিরিক্ত রক্তক্ষরণ হয়। তাদের অবস্তা আশম্কাজনক।
এ ঘটনায় দক্ষিণ কেরনীগঞ্জ থানায় একটি অভিযোগ দায়ের করেন ভুক্তভোগী পরিবার।

ভুক্তভোগী দুলাল মিয়া জানান, দীর্ঘ দিন ধরে সন্ত্রাসী (১) রবিউল ঢালী (২) জান শরিফ ঢালী ও তার পরিবারের লোকেরা তাদের বাড়ী দখলের জন্য বিভিন্ন উপায়ে পাশবিক নির্যাতন করছিল। নির্যাতনের বিষয় গুলো অনেক দিন সহ্য করে পরে স্থাণীয় মেম্বার ও চেয়ারম্যানের কাছে নালিশ করেও কোন সমাধান পাইনি তারা। হঠাৎ গত কাল সকাল ১১টার সময় তারা ১৫ থেকে ২০জন লোক আমার বাড়ীতে প্রবেশ করে দেশিয় অস্ত্র ও লাঠিশোটা দিয়ে এলাপাতারি আঘাত করে রক্তাত্ত করে গুরুত জখম করে। উক্ত সন্ত্রাসিরা এর আগেও আরো দুইবার আমার বাড়ীত হামলা করেছিল।

আহত, মাহাদি হাসান ইমরান বলেন, আমি কাজে ছিলাম, মামা ও মামাতো ভাইকে দের জান শরিফের লোকেরা মারধর করছে। শুনতে পেয়ে আমি মামাদের বাড়িতে যাওয়া মাত্রই পিছন দিয়ে আমকে ধরালো অস্ত্র দিয়ে আঘাত করলে আমি আর কিছু বলতে পারি নাই। আমার মথায় আঘাতের ফলে কেটে যায় সেখানে পাঁচটি সেলাই করতে হয়েছে।

আহত হাসিনা বেগম বলেন, আমার বাড়ীত সন্ত্রাসীরা এসে আমাদের এলোপাতারি আঘাত করে রক্তাত্ত করেছে। আমার গলার চেইন ও কানের দুল ছিনিয়ে নিয়েছে জান শরিফের সন্ত্রাসী বাহিনীরা।

তাদের বিচার চাই আমরা। তারা সব বিএনপির বড় নেতা পরিচয় দিচ্ছে। আমাদের জানে মেরে ফেলবে এমন হুমকি দিচ্ছে। বাড়ী ছাড়া করবে তাই আমাদের উপর হামলা চালায়।
স্থানীয় সূত্র বলছে, (১) রবিউল ঢালী (২) জান শরিফ ঢালী এর আগেও দুলাল মিয়ার বাড়ীতে হামলা করেছে, অনেক লোকজন নিয়ে এর এই ঘটনার আগেও কয়েকবার হুমকি দিয়েছে। বিএনপির বড় নেতা পরিচয়ে এই লোকেরা অনেক নির্যাতন চালায় মানুষের উপর তার অনেক প্রমান আছে এই এলাকায়।

ঘটনার তদন্তকারি কর্মকতা দক্ষিণ কেরানীগঞ্জ থানার এস আই সরহাদ হোসেন বলেন, ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে এবং হামলার ঘটনার সত্যতা মিলেছে। ভুক্তভোগী পরিবার মামলা করতে চাইলে মামলা নেয়া হবে।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *