নড়াইলে সেনাবাহিনীর অভিযানে বিপুল পরিমান দেশীয় অস্ত্রসহ সন্ত্রাসী আহাদ ও শহীদুল্লাহ্ গ্রেফতার

Uncategorized অপরাধ আইন ও আদালত খুলনা গ্রাম বাংলার খবর জাতীয় প্রশাসনিক সংবাদ বিশেষ প্রতিবেদন সারাদেশ

মো:রফিকুল ইসলাম,(নড়াইল) :  নড়াইলের কালিয়ায় বিপুল পরিমাণ দেশীয় অস্ত্রশস্ত্র সহ আহাদ শেখ (৩৬) ও শহীদুল্লাহ শেখ (৩৩) নামের দুই সন্ত্রাসীকে গ্রেফতার করেছে সেনাবাহিনী। সোমবার (২৩ সেপ্টেম্বর দিনগত ভোরে কালিয়া উপজেলার বুড়িখালী গ্রাম থেকে দুই ভাইকে গ্রেফতার করা হয়। কালিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খন্দকার শামীম উদ্দিন,গ্রেফতারের বিষয়টি মঙ্গলবার (২৪ সেপ্টেম্বর) সন্ধ্যায় নিশ্চিত করেছেন।গ্রেফতারকৃত, আহাদ শেখ ও শহীদুল্লাহ শেখ কালিয়া উপজেলার বুড়িখালী গ্রামের কিবরিয়া শেখের ছেলে।


বিজ্ঞাপন

সংশ্লিষ্ট সূত্রে জানা যায়,দীর্ঘদিন ধরে কালিয়া উপজেলায় বুড়িখালি এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দুটি পক্ষ বিদ্যামান। যার একটির নেতৃত্ব দেন পুরুলিয়া ইউনিয়ন পরিষদের মেম্বার ১ নাম্বার ওয়ার্ড সদস্য জামাল হোসেন ধলা,তার পক্ষটি আওয়ামী-লীগের সমর্থিত দল হিসেবে পরিচিত।


বিজ্ঞাপন

অন্যদিকে বিএনপি সমর্থ্যদের নিয়ে একটি গ্রুপের নেতৃত্ব দেন,মাকসুদ শেখ। আওয়ামী লীগ সরকারের আমলে ওই এলাকায় জামাল হোসেন ধলার গ্রুপটি শক্তিশালী ছিল। কিন্তু সরকার পতনের পর বিএনপির গ্রুপটি শক্তিশালী হয়ে ওঠে। একপর্যায়ে বৃহস্পতিবার (১৯ সেপ্টেম্বর) বুড়িখালি এলাকায় বিএনপির একটি অফিসে উদ্বোধন করেন,সমর্থকরা।

এ নিয়ে সন্ধ্যায় দুই পক্ষের মধ্যে সংঘর্ষ হয়। এতে বিএনপি সমর্থক আমিনুর গাজী ও হেকমত শেখ গুরুতর আহত হন। উদ্ধার করে তাদের নড়াইল সদর হাসপাতালে নেওয়া হলে প্রাথমিক চিকিৎসা শেষে তাদের উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

এ বিষয়ে কালিয়া পুলিশ জানায়,এ ঘটনা ইতিমধ্যে থানায় দুটি মামলা করা হয়েছে। এলাকায় আইনশৃঙ্খলা পরিস্থিতি সাভাবিক রাখতে সেনাবাহিনী’র অভিযানে দুই সন্ত্রাসী গ্রেফতার করার পাশাপাশি তাদের বাড়ি থেকে ২ টি রামদা,১ টি চীবা কুড়াল,১ টি হাতুড়ি,ও ১ টি ফুলোচিসহ দেশীয় অস্ত্রশস্ত্র উদ্ধার করা হয়। পরে তাদের কালিয়া থানায় হস্তান্তর করা হয়।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *