ঠাকুরগাঁওয়ে নবাগত পুলিশ সুপারের সাথে সাংবাদিকদের মতবিনিময় সভা অনুষ্ঠিত 

Uncategorized আইন ও আদালত গ্রাম বাংলার খবর জাতীয় প্রশাসনিক সংবাদ বিশেষ প্রতিবেদন রাজশাহী সারাদেশ

জসীমউদ্দীন ইতি (ঠাকুরগাঁও)  : ঠাকুরগাঁওয়ে নবাগত পুলিশ সুপার শেখ জাহিদুল ইসলামের সাথে সাংবাদিকদের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে জেলা পুলিশ প্রশাসনের আয়োজনে আজ বৃহস্পতিবার সন্ধ্যায় জেলা পুলিশ সুপার সম্মেলন কক্ষে এ সভা অনুষ্ঠিত হয়।


বিজ্ঞাপন

সভায় পুলিশ সুপারের জাহিদুল ইসলাম এর সভাপতিত্বে আরো বক্তব্য রাখেন ঠাকুরগাঁও প্রেসক্লাবের ভারপ্রাপ্ত সভাপতি লুৎফর রহমান মিঠু, ঠাকুরগাঁও রিপোর্টার্স ইউনিটি ও জাতীয় সাংবাদিক সংস্থা, ঠাকুরগাঁও জেলা শাখা’র সাধারণ সম্পাদক মো: আসাদুজ্জামান আসাদ, সাংবাদিক ইমদাদুল ইসলাম ভুট্টো, গোলাম সারোয়ার সম্রাট প্রমুখ।


বিজ্ঞাপন

সভায় নবাগত জেলা পুলিশ সুপারকে স্বাগত জানিয়ে পরিচিতি পর্ব শেষে, মাদক প্রতিরোধ, মামলার সঠিক তদন্ত, ট্রাফিক নিয়ন্ত্রণসহ জেলার বিভিন্ন আইনশৃঙ্খলা রক্ষায় সার্বিক বিষয়গুলো তুলে ধরেন জেলার কর্মরত বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার গণমাধ্যমকর্মীরা।

অন্যদিকে সকলের সহযোগিতা চেয়ে জেলার সার্বিক আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে এবং ঠাকুরগাঁও জেলাকে শান্তিময় জেলা হিসেবে পরিণত করার সর্বোচ্চ চেষ্টা থাকবে বলে জানান নবাগত পুলিশ সুপার জাহিদুল ইসলাম। এসময় আরো উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার লিজা বেগম (প্রশাসন ও অর্থ), মিথুন সরকার (সদর সার্কেল)সহ জেলার বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ায় কর্মরত সাংবাদিকরা।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *