কুড়িগ্রামে সেনাবাহিনী কর্তৃক বিভিন্ন পুজামন্ডপ পরিদর্শন ও টহল জোরদার

Uncategorized আইন ও আদালত গ্রাম বাংলার খবর জাতীয় প্রশাসনিক সংবাদ বিশেষ প্রতিবেদন রংপুর সারাদেশ

বিপুল রায়, কুড়িগ্রাম :  কুড়িগ্রামের ৯টি উপজেলায় আইন শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে পুর্বের থেকে আরও কঠোরভাবে ভাবে আইন প্রয়োগ করতে, আসন্ন শারদীয় দুর্গাপূজা ২০২৪ উপলক্ষ্যে দেশের সম্প্রীতির যে সুনিপুণ মেলবন্ধন তা অধিকতর তরান্বিত করতে এবং কুড়িগ্রাম জেলার প্রতিটি উপজেলায় সুশৃঙ্খল, সুষ্ঠু ও শান্তিপূর্ণ পূজা উদযাপনের লক্ষ্যে বাংলাদেশ সেনাবাহিনীর একটি দল এলাকা পরিচিতি,পুজা মন্ডপ পরিদর্শন এবং টহল জোরদার করেছে।


বিজ্ঞাপন

তারা প্রতিদিন কুড়িগ্রাম জেলার বিভিন্ন উপজেলায় টহল এবং পুজামন্ডপ পরিদর্শন, পুজা উদযাপন কমিটির নেতাকর্মী ও মালাকারদের সাথে সৌজন্য স্বাক্ষাত করে যেকোন সাম্প্রদায়িক সম্প্রীতি বজায় রাখতে তারা বদ্ধপরিকর বলে অভিমত ব্যক্ত করেন।


বিজ্ঞাপন

এছাড়া কুড়িগ্রামের উপজেলাগুলো সেনাবাহিনীর নিয়মিত টহল জোরদার করায় আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রয়েছে বলে সেনাবাহিনীর কুড়িগ্রামের ইনচার্জ মেজর মোঃ মাশরুর ইলাহী জানান। তিনি আরও জানান,ইতিমধ্যে

রাজারহাট,চিলামরী, কুড়িগ্রাম সদর ও নাগেশ^রী উপজেলায় প্রতিটি পুজামন্ডপ পরিদর্শন করে পুজা উদযাপন কমিটির নেতাকর্মী ও মালাকারদের সাথে সৌজন্য স্বাক্ষাত করা হয়েছে। অন্যান্য উপজেলার কার্যক্রম অব্যাহত আছে। এছাড়া উপজেলার চিহ্নিত মাদক ও অস্ত্র ব্যবসায়ী,ক্যাসিনো সম্রাটদেন গ্রেপ্তারে অভিযান অব্যাহত আছে।সেনাবাহিনীর টহল জোরদার করায় জনমনে স্বস্তি ফিরে এসেছে।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *