প্রশসানে থাকা আওয়ামী দালালদের বিচারের দাবি জানান,জামায়াত সেক্রেটারি জেনারেল অধ্যাপক মিয়া গোলাম পরওয়ার

Uncategorized খুলনা গ্রাম বাংলার খবর জাতীয় বিশেষ প্রতিবেদন রাজনীতি সারাদেশ

মো:রফিকুল ইসলাম,(নড়াইল) :  জামায়াতে ইসলামীর সেক্রেটারি জেনারেল অধ্যাপক মিয়া গোলাম পরওয়ার বলেছেন,বিগত সময়ের সরকার প্রশাসনকে দলীয়করণ করেছে। প্রশাসনের ভেতরে ঘাপটি মেরে থাকা আওয়ামী দালালদেরকে চিহ্নিত করে অপসারণ এবং অবিলম্বে বিচারের মুখোমুখি করতে হবে। সীমাহীন লুটপাটের মাধ্যমে তারা দেশের অর্থনীতিকে ধ্বংস করে দিয়েছে। আল্লাহর রহমতে ছাত্র আন্দোলনের মধ্য দিয়ে শেখ হাসিনা দেশ থেকে বিদায় নেওয়ায় বাংলাদেশের ১৮ কোটি মানুষ মুক্তি পেয়েছে।


বিজ্ঞাপন

শনিবার (২৮ সেপ্টেম্বর) বেলা সাড়ে ১১টার দিকে নড়াইল জেলা শিল্পকলা একাডেমিতে জেলা জামায়াত আয়োজিত রুকন (সদস্য) সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ দাবি জানান।


বিজ্ঞাপন

২০০৬ সালের ২৮ অক্টোবর হত্যাকাণ্ডের বিচার চেয়ে বলেছেন,লগি বৈঠার তাণ্ডবের মাধ্যমে আমাদের ভাইদেরকে নির্মমভাবে পিটিয়ে যে হত্যাযজ্ঞ চালিয়েছে আওয়ামী সন্ত্রাসীরা,তার বিচারের জন্য এখনও হৃদয় কাঁদে। আমরা এই হত্যার বিচার চাই। এসময় তিনি আরো বলেন,আমরা আওয়ামী ফ‍্যাসিবাদের বিরুদ্ধে আন্দোলনে বিজয়ের অন্যতম দাবিদার।

মহান আল্লাহ আমাদের মুক্ত বাতাসে ১৬ বছর পরে কথা বলার সুযোগ দিয়েছেন এজন্য মহান আল্লাহর দরবারে লাখো কোটি শুকরিয়া জানাই।এসময় বিগত আন্দোলনে যারা রক্ত দিয়েছে সেইসব শহীদদের স্বপ্নকে শক্তিতে পরিণত করে সবাইকে সঙ্গে নিয়ে আগামীর সুন্দর বাংলাদেশ গড়ার আহ্বান জানান,মিয়া গোলাম পরওয়ার।

সম্মেলনে বিশেষ অতিথির বক্তব্যে জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় নির্বাহী পরিষদের সদস্য মোবারক হোসাইন তার বক্তব্যে বলেন,৫ আগস্টের স্বাধীনতার পর সারাদেশে জামায়াতে ইসলামীর জন্য পরিবেশ সৃষ্টি হয়েছে।

বাংলাদেশের মানুষ এখন জামায়াতে ইসলামীকে দায়িত্ব দিতে প্রস্তুত। নড়াইল জেলা জামায়াতের আমির অ্যাড. আতাউর রহমান বাচ্চুর সভাপতিত্বে ও সেক্রেটারি মাওলানা ওবায়দুল্লাহ কায়সারের সঞ্চালনায় রুকন সম্মেলনে বক্তব্য দেন- খুলনা মহানগরের আমির অধ্যাপক মাহফুজুর রহমান, মাগুরা জেলা আমির এম.বি বাকের,সাবেক জেলা আমির মাওলানা র্মিজা আশেকে এলাহি ও মো. নূরুন্নবী জিহাদী,মাগুরা জেলা সেক্রেটারি অধ্যাপক সাইদ আহম্মেদ বাচ্চু,নড়াইল জেলা জামায়াতের সহকারী সেক্রেটারি আইয়ুব হোসেন খান,জামায়াত নেতা অধ্যাপক আব্দুস সামাদ,আবুল বাশার,জেলা কর্মপরিষদ সদস্য মাওলানা আলমগীর হোসেন, মাওলানা মাহবুবুর রহমান,মো.জাকির হোসেন বিশ্বাস, মুহাম্মদ খিয়াম উদ্দিন,মো.আকিদুল ইসলাম,মো. হেমায়েতুল হক হিমু,মো.মুশফিকুর রহমান,হাফেজ আব্দুল্লাহ আল মামুন,মাস্টার মিজানুর রহমান প্রমুখ।

এসময় আরও উপস্থিত ছিলেন- নড়াইল জেলার তিনটি উপজেলা থেকে আগত ১ হাজার ২০০ নারী ও পুরুষ রুকন (সদস্য)। সম্মেলনে নারী রুকনদের জন্য অডিটোরিয়ামের বাইরে আলাদা প্যান্ডেলে বসার ব্যবস্থা করা হয়।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *