কুড়িগ্রাম ভূরুঙ্গামারীতে জামাতের গনসমাবেশ

Uncategorized গ্রাম বাংলার খবর জাতীয় বিশেষ প্রতিবেদন রংপুর রাজনীতি সংগঠন সংবাদ সারাদেশ

বাদশা আলমগীর, (কুড়িগ্রাম) :  কুড়িগ্রামের ভূরুঙ্গামারীতে পবিত্র সিরাতুন্নবী (সাঃ) উদযাপন  উপলক্ষ্যে আলোচনা সভা ও গণসমাবেশ অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার ( ৩ সেপ্টেম্বর ) বিকেলে জামায়াত ইসলামী ভূরুঙ্গামারী উপজেলা শাখার আয়োজনে ভূরুঙ্গামারী ফাযিল (ডিগ্রি) মাদ্রাসা মাঠে এই গণসমাবেশ অনুষ্ঠিত হয়।


বিজ্ঞাপন

জামায়াতের উপজেলা আমির আলহাজ আনোয়ার হোসেন এর সভাপতিত্বে এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কুড়িগ্রাম জেলা জামায়াতের সাবেক আমির ও ভূরুঙ্গামারী সরকারি কলেজের ভারপ্রাপ্ত অধ‍্যক্ষ আলহাজ আজিজুর রহমান সরকার স্বপন। প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন জামায়াতের কুড়িগ্রাম জেলা আমির মাওলানা আব্দুল মতিন ফারুকী। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা সহকারি সেক্রেটারি মাওলানা আব্দুল হামিল। অন‍্যান‍্যদের বক্তব্য রাখেন ভূরুঙ্গামারী ফাযিল ডিগ্রি মাদ্রাসার অধ‍্যক্ষ আলতাফ হোসেন মাওলানা রুহুল আমিন হামিদী, মাওলানা মাহবুবুল আলম, মাওনায় আনোয়ারুল ইসলাম আইনি প্রমুখ।


বিজ্ঞাপন

বক্তারা বলেন, হযরত মোহাম্মদ( সা:) জীবন আদর্শ পারিবারিক, সামাজিক ও রাষ্ট্রীয় বিধিবিধান বাস্তবায়ন করতে হবে। বাংলাদেশে ইসলামি শাসন ব্যবস্থা প্রতিষ্ঠিত করতে হবে। দেশ ও জাতি ইসলামের বিধিনিষেধ মেনে চলতে হবে। সংসদে কোরআনের আইন প্রতিষ্ঠিত করতে হবে।

দেশের সকল ধর্মের মানুষ স্বাধীনভাবে চলতে ও বসবাস করবে এবং যার যার ধর্ম সে সে পালন করবেন । এই গণতন্ত্রের ধারা, সুষ্ঠু রাজনৈতিক ধারা অব্যাহত থাকবে। দেশ সুষ্ঠু ও সুন্দর ভাবে পরিচালিত করতে হলে অবশ্যই কোরআনের বিধান চালু করতে হবে। এই আবহওয়াকে উপেক্ষা করেও ভূরুঙ্গামারী উপজেলার অনেক মানুষ সমাবেশ উপস্থিত হন।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *