টাঙ্গাইলে বাস-ট্রাক মুখোমুখি সংঘর্ষে নিহত ৪, আহত ৮জন

Uncategorized গ্রাম বাংলার খবর দুর্ঘটনার সংবাদ বিশেষ প্রতিবেদন সারাদেশ

খাঁন আহম্মেদ হৃদয় পাশা (টাংগাইল) :  টাঙ্গাইলের কালিহাতীতে বাস-ট্রাক মুখোমুখি সংঘর্ষে ৪ জনের প্রাণহানি হয়েছে। এ ঘটনায় আহত হয়েছেন আরও ৭ থেকে ৮ জন। আজ শুক্রবার  ৪ অক্টোবর, সকালে এলাঙ্গা হাইওয়ে থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. নান্নু খান এ বিষয়টি নিশ্চিত করেছেন।


বিজ্ঞাপন

এরআগে বৃহস্পতিবার (৩ সেপ্টেম্বর) রাত ১টার দিকে ঢাকা-টাঙ্গাইল-যমুনা সেতু মহাসড়কের কালিহাতী লিংক রোডে এ ঘটনা ঘটে। তাৎক্ষণিক নিহতের নাম-পরিচয় জানা যায়নি। তবে, আহতরা টাঙ্গাইল জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে বলে জানায় পুলিশ।


বিজ্ঞাপন

জানা যায়, কালিহাতী লিংক রোডে গত বৃহস্পতিবার রাত ১ টার দিকে একটি বাসের সাথে ট্রাকের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই বাসের ৪ জন মারা যায়। আহত হন অন্তত ৭/৮ জন। পরে আহতদের উদ্ধার করে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে পাঠানো হয়। তাদের মধ্যে ৩ জনের অবস্থা গুরুতর।
এলাঙ্গা হাইওয়ে থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. নান্নু খান জানান, খবর পেয়ে নিহত ও আহদের ঘটনাস্থল থেকে উদ্ধার করা হয়। আহতরা টাঙ্গাইল জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন।

তিনি আরও জানান, দুর্ঘটনা কবলিত বাস ও ট্রাক জব্দ করা হয়েছে এবং আইনি প্রক্রিয়া শেষে নিহত ৪ জনের মরদেহ স্বজনদের কাছে হস্তান্তর করা হবে।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *