লালমনিরহাটের পাটগ্রামে দৈনিক যুগের আলোর প্রতিষ্ঠা বার্ষিকী পালিত 

Uncategorized গ্রাম বাংলার খবর জাতীয় বিশেষ প্রতিবেদন রাজশাহী সারাদেশ

আব্দুস সামাদ (লালমনিরহাট) পাটগ্রাম : লালমনিরহাটের পাটগ্রামে দৈনিক যুগের আলোর ৩২ বছর পূর্তি ও ৩৩ বছর পর্দাপন পালন করা হয়েছে। এ উপলক্ষ্যে বৃহস্পতিবার গতকাল বৃহস্পতিবার ৩ অক্টোবর, বিকেলে মতবিনিময় সভা ও কেক কাটার আয়োজন করা হয়।


বিজ্ঞাপন

প্রেসক্লাব পাটগ্রামে আয়োজিত সভায় প্রেসক্লাবের সভাপতি ইফতেখার আহম্মেদের সভাপতিত্বে ও সাধারন সম্পাদক ও দৈনিক যুগের আলো পত্রিকার সাংবাদিক মোঃ সাইফুল ইসলাম সবুজের সঞ্চালনায় এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিএনপি’র জাতীয় নির্বাহী কমিটির অন্যতম সদস্য ও পাটগ্রাম- হাতীবান্ধা আসনের বিএনপি’র প্রার্থী আলহাজ্ব ব্যারিস্টার হাসান রাজিব প্রধান।


বিজ্ঞাপন

এ সময় আমন্ত্রিত অতিথি হিসেবে উপজেলা নির্বাহী কর্মকর্তা নুরুল ইসলাম, বিশেষ অতিথি হিসেবে পাটগ্রাম পৌর বিএনপি’র আহবায়ক মোস্তফা সালাউজ্জামান ওপেল।

অন্যান্যদের মধ্যে লালমনিরহাট জেলা বিএনপি’র উপদেষ্টা ও সাবেক পাটগ্রাম উপজেলা পরিষদের চেয়ারম্যান এবং বীর মুক্তিযোদ্ধা অধ্যক্ষ (অবসরপ্রাপ্ত) শহিদুল্লাহ প্রধান, উপজেলা বিএনপি’র যুগ্ন আহবায়ক আলহাজ্ব ওয়ালিউর রহমান সোহেল, উপজেলা বিএনপি’র সদস্য শওকত হায়াত প্রধান বাবু ও বাদশা জাহাঙ্গীর মোস্তাজির চপল পৌর স্বেচ্ছাসেবক দলের সদস্য সচিব তানভীর আহমেদ উপজেলা যুবদলের রেজাউল আলম মিঠু, সিনিয়র সহ সভাপতি আমিনুর রহমান বাবুল, সহ সভাপতি সিরাজুল ইসলাম বসুনিয়া, যুগ্ম সাধারণ সম্পাদক হাবিবুর রহমান, সাবেক সাধারণ সম্পাদক আজিজুল হক দুলাল , আব্দুস সামাদ প্রেসক্লাবের সদস্যরা এবং গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *