সিলেটে পূজা মন্ডপ পরিদর্শনে আনসার ও ভিডিপির সিলেট রেঞ্জের উপ-মহাপরিচালক জিয়াউল হাসান

Uncategorized আইন ও আদালত গ্রাম বাংলার খবর জাতীয় প্রশাসনিক সংবাদ বিশেষ প্রতিবেদন সারাদেশ সিলেট

এমদাদুর রহমান চৌধুরী জিয়া :  হিন্দু ধর্মালম্বীদের শারদীয় দুর্গোৎসব যথাযথভাবে পালন করতে সরকার ব্যাপক নিরাপত্তা ব্যবস্থা জোরদার করেছে। সেনা, পুলিশ, র‍‍্যাব ও বিজিবি এর পাশাপাশি আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী রয়েছে পূজার মাঠে। মাঠ চসে বেড়াচ্ছেন আইনশৃঙ্খলা রক্ষায় বিভিন্ন বাহিনীর সিনিয়র কর্তারাও। এরই ধারাবাহিকতায় রবিবার বিকেল ৪ টায় বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী (ভিডিপি) এর সিলেট রেঞ্জ এর উপ মহাপরিচালক মোঃ জিয়াউল হাসান, বিভিএমএস, পিএএমএস, সিলেট এর বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শন করেন।


বিজ্ঞাপন

তিনিপ্রথমে সিলেটের ঐতিহ্যবাহী রামকৃষ্ণ মিশন মন্দির এর পূজা মান্ডপ পরিদর্শন করেন। এ সময় পূজা উদযাপন পরিষদের নেতৃবৃন্দের সাথে শুভেচ্ছা বিনিময় করেন।এছাড়া তিনি সিলেট সদর উপজেলার লামা বাজার পূজা মান্ডপ সহ অন্যান্য মন্দির পরিদর্শন করেন ।


বিজ্ঞাপন

পরিদর্শন কালে বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর সিলেট জেলার জেলা কমান্ড্যান্ট শাওন আসাদ, উপজেলা আনসার ভিডিপি কর্মকর্তা গোলাম কিবরিয়া সহ অন্যরাও উপস্থিত ছিলেন।

পরে তিনি সুনামগঞ্জের বিভিন্ন মন্ডপ পরিদর্শন করেন সুনামগঞ্জ সদর উপজেলার শারদীয় দুর্গাপূজার বিভিন্ন পূজামণ্ডপ পরিদর্শন করেন। এ সময় তিনি পূজা উদযাপন কমিটির সদস্যদের সাথে মতবিনিময় করেন এবং কর্তব্যরত আনসার-ভিডিপি সদস্যদেরকে অত্যন্ত সর্তকতা ও দায়িত্বশীলতার সাথে কর্তব্য পালন করার নির্দেশ প্রদান করেন। এ সময় জেলা কমান্ড্যান্ট,সুনামগঞ্জ ও উপজেলা কর্মকর্তা, সুনামগঞ্জ সদর উপস্থিত ছিলেন।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *