সাংবাদিক রুহুল আমিন গাজীর স্মরণে জয়পুহাটে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত  

Uncategorized গ্রাম বাংলার খবর জাতীয় বিশেষ প্রতিবেদন রাজনীতি সারাদেশ

মোঃ আল আমিন, (জয়পুরহাট) :  বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের সভাপতি ও পেশাজীবি সংগঠনের নেতা প্রবীণ  সাংবাদিক মরহুম রুহুল আমিন গাজীর  স্মরণে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। আজ  সোমবার বেলা ১২ টায়  জয়পুরহাট প্রেসক্লাবের আয়োজনে ও দৈনিক সংগ্রামের জয়পুরহাট জেলা প্রতিনিধি এবং জয়পরহাট প্রেসক্লাবের সিনিয়র সহ-সভাপতি মাশরেকুল আলম এর ব্যবস্থাপনায় এ আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।


বিজ্ঞাপন

জয়পুরহাট প্রেসক্লাবের সভাপতি আবু বক্কর সিদ্দিক এর সভাপতিত্বে বক্তব্য দেন জেলা বিএনপির আহ্বায়ক গোলজার হোসেন, জেলা জামায়াতের  ইসলামী আমির ও কেন্দ্রীয় মজলিসে শূরার সদস্য  ডাঃ ফজলুর রহমান সাঈদ।


বিজ্ঞাপন

দৈনিক নয়া দিগন্তের জেলা প্রতিনিধি ও জয়পুরহাট প্রেসক্লাবের দপ্তর সম্পাদক ওমর আলী বাবুর সঞ্চালনায় বক্তব্য দেন জেলা জামায়াতের সেক্রেটারি গোলাম কিবরিয়া মন্ডল, শহর জামায়াতের  আমীর আনোয়ার হোসেন, আইডিইবির কেন্দ্রীয় সহ সাংগঠনিক সম্পাদক প্রকৌশলী আব্দুল বাতেন, জেলা স্বেচ্ছাসেবক দলের আহবায়ক আলমগীর হোসেন, জয়পুরহাট প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মাসুদ রানা সহ বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক ব্যক্তিবর্গ ও প্রেসক্লাবের  সদস্যরা।

স্মরণ সভায় বক্তারা মরহুম রুহুল আমিন গাজীর জীবনী নিয়ে নানা আলোচনা করেন। তারা বলেন, মরহুম রুহুল আমীন গাজী একজন প্রতিভাবান সাংবাদিক ছিলেন।  যার হাত ধরে বহু সাংবাদিকের জন্ম হয়েছে, সাংবাদিকদের সুখে দুখে যিনি পাশে ছিলেন। উনি ছিলেন বাংলাদেশের নিবেদিত একজন গণমাধ্যম ব্যক্তিত্ব যার তুলনা হয় না। দেশের কল্যাণে তিনি কাজ করেছেন। পেশাজীবিদের অধিকার আদায়ে সবসময় স্বোচ্চার ছিলেন। দেশে ঘটে যাওয়া সাংবাদিকদের হত্যা, মামলা, নির্যাতনসহ সাগর – রুনি হত্যাকান্ডের দ্রুত বিচারের দাবী জানান সাংবাদিকরা।

পরে রুহুল আমিন গাজীর রুহের মাগফেরাত কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। দোয়া পরিচালনা করেন জয়পুরহাট রওজাতুল কুরআন মাদ্রাসার শিক্ষক সৈয়দ আব্দুল্লাহ আল রাসেল।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *