খুলনার দিঘলিয়ার পানিগাতী গ্রামের তরুন ভ্যান চালককে খুন

Uncategorized অপরাধ আইন ও আদালত খুলনা গ্রাম বাংলার খবর প্রশাসনিক সংবাদ বিশেষ প্রতিবেদন সারাদেশ

শাহাদাত হোসেন নোবেল, (খুলনা) :  খুলনার দিঘলিয়া উপজেলার পানিগাতী গ্রামের মানজালের বটতলার সাকিব (১৬) নামের ভ্যান চালকে ফুলতলা পথের বাজার এর সামনে আফিলগেট বাইপাস সড়ক বিকেএসপি সংলগ্ন কে ডি এর আবাসিক প্লট এলাকায় গলায় গামছা পচেছি শ্বাসরুদ্ধ করে হত্যা করা হয়।


বিজ্ঞাপন

হত্যার  কারণ-ব্যাটারি চালিত ভ্যান ও একটা মোবাইল। শনিবার বেলা ১২  টায় নি-খোঁ-জ হয়, স্থানীয় সিসি ক্যামেরার ভিডিও ফুটেজ দেখে হত্যাকারীদের সনাক্ত করা হয়, পরে থানা পুলিশের সহযোগিতায় আসামি দ্বয়কে গ্রেফতার করা হয়।


বিজ্ঞাপন

আজ সোমবার  ৭ অক্টোবর  পুলিশ ও ডিবির অভিযানে ঘাতক দুই যুবককে নিয়ে পুলিশের অভিযানের খানজাহান আলী থানাধীন বাইপাস সড়ক সংলগ্ন বিকেএসপি’র বিপরীতে ফুলতলা হাউসিং এস্টেট (কাশবন) এর পূর্ব পাশে ড্রেনের ভিতর গলিত লা-শ উদ্ধার করে।

নিহত সাকিব (১৬)এর পিতার নাম কামাল।গত শনিবার সজিব ও মো জনি নামক দুইজন খাটিয়া নিয়ে যাবার জন্য তারা ভ্যান ভাড়া করে। ভ্যান নেবার জন্য তারা সাকিব কে তারা আফিলগেট বাইপাস সড়ক বিকেএসপি সংলগ্ন কে ডি এর আবাসিক প্লট এলাকা নিয়ে যায়, তারা ভ্যান দিয়ে চলে যেতে বলে কিন্তু ভ্যান চালক ভ্যান দিতে রাজি না হওয়ায় সজিব ও জনি তাকে গলায় গামছা পেচিয়ে হত্যা করে আনুমানিক রার ৮টার দিকে।

হত্যা করি সজিব(২১) এর পিতা জলিল শেখ গ্রাম বারাকপুর,ও মো জনি শেখ(১৯) পিতা ফারুক শেখ গ্রাম পানিগাী। তারা ২ জন ভ্যান বিক্রয় করে ফুলতলা বাজারের একটি ব্যাটারির দোকানে। ভ্যান বিক্রয় ১৮,০০০ টাকা ২ জম ভাগাভাগি করে নেয়। শেষ খবর পাওয়া পর্যন্ত আসামিরা পুলিশের হেফাজতে রয়েছে এবং
লাশ খানজাহান আলী থানা পুলিশ ময়না-তদ-ন্তের জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেছে।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *