সিলেটের সুনামগঞ্জ-৫ আসনের সাবেক সংসদ সদস্য মুহিবুর রহমান মানিক গ্রেপ্তার

Uncategorized অনিয়ম-দুর্নীতি অপরাধ আইন ও আদালত গ্রাম বাংলার খবর জাতীয় প্রশাসনিক সংবাদ বিশেষ প্রতিবেদন রাজনীতি সারাদেশ সিলেট

সিলেটের সুনামগঞ্জ-৫ (ছাতক- দোয়ারাবাজার) আসনের আওয়ামী লীগ দলীয় সাবেক সংসদ সদস্য মুহিবুর রহমান মানিক।


বিজ্ঞাপন

 

বিশেষ প্রতিবেদক :   সিলেটের সুনামগঞ্জ-৫ (ছাতক- দোয়ারাবাজার) আসনের আওয়ামী লীগ দলীয় সাবেক সংসদ সদস্য মুহিবুর রহমান মানিককে গ্রেপ্তার করেছে র‍‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍‍্যাব)। মঙ্গলবার দিবাগত রাত ৯টার দিকে তাকে রাজধানীর বসুন্ধরার ভাটারা এলাকা থেকে গ্রেপ্তার করা হয়।


বিজ্ঞাপন

মঙ্গলবার রাতে সুনামগঞ্জের পুলিশ সুপার আ. ফ. ম. আনোয়ার হোসেন খান (পিপিএম)) গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি আরো বলেন,তাকে সুনামগঞ্জে নিয়ে এসে বিজ্ঞ আদালতে সোপর্দ করার জন্য পুলিশের একটি দল রাতেই ঢাকার উদ্দেশ্যে রওয়ানা দিয়েছে। ‘সদ্য সাবেক এমপি মানিক সুনামগঞ্জে বৈষম্যবিরোধী আন্দোলনে হামলার ঘটনায় সদর থানায় দায়ের একটি মামলার পলাতক আসামি।

অপর দিকে র‍‍্যাবের আইন ও গণমাধ্যম শাখার পরিচালক লেফটেন্যান্ট কর্নেল মুনীম ফেরদৌস যুগান্তরকে জানিয়েছেন, মানিককে ঢাকা মহানগর পুলিশের গোয়েন্দা কার্যালয়ে হস্তান্তর করা হবে।

পুলিশ হেডকোয়াটার্সের একজন দায়িত্বশীল কর্মকর্তা জানান, সুনামগঞ্জে গেল চার আগস্টে ছাত্র – জনতার মিছিলে হামলার ঘটনায় গত চার সেপ্টেম্বর দায়ের করা মামলার আসামী হিসেবে মুহিবুর রহমান মানিককে রাজধানীর বসুন্ধরার ভাটারা এলাকা থেকে র‍্যাব, এর একটি দল গ্রেপ্তার করে ডিবি অফিসে নিয়ে গেছে।

প্রসঙ্গত, মুহিবুর রহমান মানিক সুনামগঞ্জ-৫ আসনের আওয়ামীলীগ দলীয় ৫ বারের সংসদ সদস্য সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ সভাপতি ছিলেন।

গত চার আগস্টে সুনামগঞ্জের পুরাতন বাসস্ট্যান্ডে আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠন এবং পুলিশের হামলায় গুলিবিদ্ধ জহুরের ভাই হাফিজ আহমেদের দায়ের করা দ্রুত বিচার আইনের মামলার নামোল্লেখ করা ৯৯ জন আসামির মধ্যে মানিক ছিলেন ৩ নম্বর আসামী। এই মামলার অজ্ঞাত আসামী ২০০ জন।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *