ঠাকুরগাঁওয়ে শিক্ষককে মারধরের ঘটনায় শিক্ষার্থীদের মানববন্ধন ও সড়ক অবরোধ

Uncategorized অপরাধ আইন ও আদালত গ্রাম বাংলার খবর জাতীয় শিক্ষাঙ্গন সারাদেশ

জসীমউদ্দীন ইতি (ঠাকুরগাঁও) : ঠাকুরগাঁওয়ে একটি বিদ্যালয়ের প্রধান শিক্ষককে মারধরের ঘটনায়ওই বিদ্যালয়ের শিক্ষার্থীরা ক্লাস বর্জন করে মানববন্ধন করে সড়ক অবরোধ করে। মঙ্গলবার (৮ অক্টোবর) ঠাকুরগাঁও সদর উপজেলার মোলানী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ফজলুল কাদের সরকারকে মারধরের পর এ ঘটনা ঘটে। আফাজ উদ্দিন ও তার দল মোলানী উচ্চ বিদ্যালয়ে নিয়োগ সংক্রান্ত কিছু বিষয়ে প্রধান শিক্ষক ফজলুল কাদেরকে জিজ্ঞাসাবাদ করে বলে জানা গেছে।


বিজ্ঞাপন

তবে এ বিষয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তার সঙ্গে যোগাযোগ করতে বলেন প্রধান শিক্ষক। এতে ক্ষিপ্ত হয়ে প্রধান শিক্ষককে মারধর করে তারা। এ ঘটনায় ক্ষুব্ধ হয়ে বিদ্যালয়ের শিক্ষার্থীরা ক্লাস বর্জন করে রাজপথে বিক্ষোভ শুরু করে।


বিজ্ঞাপন

এসময় শিক্ষার্থীরা হামলাকারীদের বিচারের দাবিতে বিভিন্ন প্ল্যাকার্ডে লিখে স্লোগান দিতে থাকে। হামলার শিকার ফজলুল বলেন, আমি স্কুলে প্রবেশ করলে আফাজ ও তার দল হঠাৎ এসে আমার পথ আটকে দেয়।

একসময় সে আমাকে মারধর শুরু করে। আমি এর সুষ্ঠু বিচার চাই। এ ব্যাপারে ঠাকুরগাঁও সদর উপজেলার নির্বাহী কর্মকর্তা বেলায়েত হোসেন বলেন, ঘটনাটি শুনেছি। একজন শিক্ষকের গায়ে হাত দেওয়া সত্যিই নিন্দনীয়। শিগগিরই ব্যবস্থা নেওয়া হবে।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *