ফরিদপুরের চরভদ্রাসনের বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শন করলেন ইউএনও 

Uncategorized গ্রাম বাংলার খবর জাতীয় বিশেষ প্রতিবেদন সারাদেশ

ফরিদপুর  প্রতিনিধি  :  মহাষষ্ঠীর মধ্য দিয়ে শুরু হয়েছে সনাতন ধর্মাবলম্বীদের সবচেয়ে বড় ধর্মীয় উৎসব শারদীয় দুর্গাপূজা। এ দুর্গাপূজা উপলক্ষে চরভদ্রাসন উপজেলার ৪টি ইউনিয়নে ১৩ টি পুজা মন্ডপে এক যোগে বিপুল উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে দুর্গা পূজা উদযাপন হওয়ার সম্ভাবনা রয়েছে।


বিজ্ঞাপন

হিন্দু সম্প্রদায়ের সবচেয়ে বড় ধর্মীয় উৎসব শারদীয় দুর্গাপূজা অনুষ্ঠান সফল করতে চরভদ্রাসন উপজেলা প্রশাসন দফায় দফায় বৈঠক করেছেন ও আইন শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীকে সতর্ক থাকতে নির্দেশনা দেয়া হয়েছে।


বিজ্ঞাপন

ইতিমধ্যেই চরভদ্রাসন উপজেলার বিভিন্ন ইউনিয়নে পুজা মন্ডপ পরিদর্শন করেন ও হিন্দু সম্প্রদায়ের নেতৃবৃন্দের সাথে মতবিনিময় করেন চরভদ্রাসন উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃফয়সল বিন করিম

আজ সকালে দশটায় চরভদ্রাসন উপজেলার বিভিন্ন পুজা মন্ডপ পরিদর্শন করেন ও হিন্দু সম্প্রদায়ের লোকজনের খোঁজ খবর নেন চরভদ্রাসন উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃফয়সল বিল করিম ।

এসময় উপস্থিত ছিলেন চরভদ্রাসন থানার অফিসার ইনচার্জ মো:গাফফার হোসেন, স্ব স্ব মন্ডপের পুজা উদযাপন কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদক এবং চরভদ্রাসন উপজেলা পুজা উদযাপন কমিটির সভাপতি ও সাধারণ এবং চরভদ্রাসন উপজেলায় কর্মরত ইলেকট্রনিক মিডিয়ায় ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিক বৃন্দ।

পরিদর্শন কালে উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ ফয়সল বিন করিম বলেন সনাতন ধর্মাবলম্বীদের সবচেয়ে বড় ধর্মীয় উৎসব শারদীয় দুর্গাপূজা অনুষ্ঠান সফল করতে বর্তমান সরকারের বিভিন্ন পদক্ষেপ গ্রহণ ও আইন শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর প্রতি নির্দেশনার কথা উল্লেখ করেন। তিনি চলমান দুর্গাপূজা উপলক্ষে যেকোনো অপ্রীতিকর ঘটনা হলে তাৎক্ষণিক ভাবে আইন প্রয়োগকারী সংস্থা ও তাকে জানানোর অনুরোধ জানান। সনাতন ধর্মাবলম্বীদের এই দুর্গা উৎসব শারদীয় দুর্গাপূজা অনুষ্ঠানে সবধরনের সহযোগিতা করার আশ্বাস প্রদান করেন।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *