শিক্ষার্থী বেশে স্কুল ব্যাগ ভর্তি বিদেশি মদ নিয়ে যাবার পথে গ্রেফতার মাদক চোরাকারবারি

Uncategorized অপরাধ আইন ও আদালত গ্রাম বাংলার খবর জাতীয় প্রশাসনিক সংবাদ বিশেষ প্রতিবেদন সারাদেশ সিলেট

বিশেষ প্রতিবেদক :  শিক্ষার্থী বেশে স্কুল ব্যাগ ভর্তি বিদেশি মদ নিয়ে জেলা শহরে যাবার পথে মানিক মিয়া নামে এক পেশাদার মাদক চোরাকারবারিকে গ্রেফতার করেছে গোয়েন্দা (ডিবি) পুলিশ। মানিক সুনামগঞ্জের বিশ্বম্ভরপুর উপজেলার সলুকাবাদ ইউনিয়নের সীমান্ত লাগোয়া রতারগাঁও গ্রামের আব্দুল হামিদের ছেলে।


বিজ্ঞাপন

আজ বৃহস্পতিবার দুপুরে তাকে সুনামগঞ্জ জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশের একটি চৌকস টিম বিশ্বম্ভরপুর –সুনামগঞ্জ সড়ক থেকে তাকে গ্রেফতার করে।


বিজ্ঞাপন

সুনামগঞ্জ জেলা পুলিশের মিডয়া সেল জানায়, বিশ্বম্ভরপুর সীমান্ত লাগোয়া রতারগাঁও গ্রামের মানিক কলেজ শিক্ষার্থী বেশে পেছনে স্কুল ব্যাগ ঝুলিয়ে ভাড়ায় চালিত মোটরসাইকেল যোগে সুনামগঞ্জ জেলা শহরে যাচ্ছিল। গোপন সংবাদের ভিক্তিত্বে সুনামগঞ্জ জেলা গোয়েন্দা(ডিবি) পুলিশের এসআই ওয়াসিমের নেতৃত্বে সঙ্গীয় অফিসার্সগণ সড়কের উপর মানিককে বহনকারি মোটর সাইকেলের গতিরোধ করেন। এরপর তার শরীওর ঝুলানো স্কুল ব্যাগ জনসম্মুখে তল্লাশী করা হয়। তার হেফাজতে থাকা স্কুল ব্যাগ থেকে মেয়াদ উক্তীর্ণ অতিরিক্ত এ্যালকোহল যুক্ত ২৪ বোতল বিদেশি মদ জব্দ করা হয়।

এরপর আলামত সহ মামলা দায়ের পূর্বক মাদক চোরাকারবারি মানিককে সুনামগঞ্জ সদর মডেল থানায় সোপর্দ করে ডিবি পুলিশ বাদী হয়ে বিদেশি মাদক চোরাচালানের সংশ্লিস্ট ধারায় মামলা দায়ের করে।

সুনামগঞ্জ পুলিশ সুপার আ.ফ.ম আনোয়ার হোসেন খাঁন (পিপিএম) বলেন, জেলা জুড়ে ভারতীয় চোরাচালানের কয়লা-চুনাপাথর, আমদানি নিষিদ্ধ সেখ নাসির বিড়ি,কসমেটিকস, চিনি, পেয়াজ, রসুস মসলা, কাঁচা-শুকনা মাছ ,সুপারী বিদেশি মদ, গাঁজা, ইয়াবা সহ সব ধরণের চোরাচালান প্রতিরোধে ও চোরাকারবারিদের আইনের আওতায় নিয়ে আসার জন্য জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশ,জেলার প্রতিটি থানা, পুলিশ তদন্ত কেন্দ্র, পুলিশ ক্যাম্পের দায়িত্বরত সকল পুলিশ অফিসারগণকে কঠোর নির্দেশনা দেয়া হয়েছে।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *