টাঙ্গাইলে ছাত্র জমিয়ত বাংলাদেশ ধনবাড়ী উপজেলা শাখার আয়োজনে গণ সমাবেশ অনুষ্ঠিত

Uncategorized গ্রাম বাংলার খবর বিশেষ প্রতিবেদন রাজনীতি সংগঠন সংবাদ সারাদেশ

শ‌হিদুল ইসলাম, ধনবাড়ী, (টাঙ্গাইল) : “ব্যক্তিগঠন, ইসলামী শিক্ষা ও সমাজ ব্যবস্থা প্রতিষ্ঠার সংগ্রামে এগিয়ে আসুন”এই স্লোগানকে সামনে রেখে, ইনসাফ ভিত্তিক রাষ্ট্র বিনির্মাণে মহানবী(সাঃ) এর অবদান ও বর্তমান প্রেক্ষাপটে  আমাদের করণীয় শীর্ষক গণ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।


বিজ্ঞাপন

টাংগাইলে ধনবাড়ী উপজেলায় ছাত্র জমিয়ত বাংলাদেশ ধনবাড়ী উপজেলা শাখার আয়োজনে গতকাল  ১০ অক্টোবর (বৃহস্পতিবার) বাদ আসর হইতে ধনবাড়ী কেন্দ্রীয় ঈদগাহ মাঠে এই সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।


বিজ্ঞাপন

ছাত্র জমিয়ত বাংলাদেশ ধনবাড়ী উপজেলা শাখার সভাপতি মুহাম্মদ যাকারিয়া মাহমুদ এর সভাপতিত্বে গণসমাবেশ উদ্বোধন করেন, জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশ, ধনবাড়ী উপজেলা শাখার সদস্য সচিব, মাওলানা নাজমুল হাসান (দা.মা.) সমাবেশে প্রধান মেহমান হিসেবে উপস্থিত ছিলেন, মুফতি মাহবুবুল্লাহ কাসেমী (দা.বা.) সহকারি মহাসচিব জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশ, প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন, মুফতি জাবের কাসেমী (দা.বা.)শিক্ষা ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক, জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশ,সমাবেশে প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন, হাফিজ সাদিমুল্লাহ সাদীম সভাপতি ছাত্র জমিয়ত বাংলাদেশ টাংগাইল জেলা শাখা সহ  গণসমাবেশে জেলা, উপজেলা ও স্থানীয় জমিয়ত নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

বক্তারা বলেন, মানুষের জানমাল এর নিরাপত্তা দিতে নৈরাজ্য প্রতিরোধ করতে এবং এলাকায় শান্তি বজায় রাখতে জমিয়ত সবসময় কাজ করে যাবে।

এছাড়াও আন্দোলনে নিহত সবার মাগফিরাত কামনায় ও আহতদের সুস্বাস্থ্য কামনা করে দোয়া করা হয়। গনসমা‌বেশ শে‌ষে ধনবাড়ী দাবানল শিল্পী গোষ্ঠীর পরিবেশনায় এক চমৎকার গজল এর অনুষ্ঠান আয়োজন করা হয়।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *