অবশেষে নড়াইলে বিএমএসএস সহযোদ্ধা সাংবাদিকের বাড়ীতে হামলা, লুটপাট ও মারপিটের ঘটনায় থানায় মামলা দায়ের

Uncategorized অপরাধ আইন ও আদালত খুলনা গ্রাম বাংলার খবর প্রশাসনিক সংবাদ বিশেষ প্রতিবেদন সংগঠন সংবাদ সারাদেশ

মো: রফিকুল ইসলাম  (নড়াইল) : অবশেষে নড়াইলে বিএমএসএস সহযোদ্ধা সাংবাদিকের বাড়ীত হামলা, লুটপাট ও মারপিটের ঘটনায় মামলা দায়ের হয়েছে। নড়াইল সদর থানার চন্ডিবরপুর ইউনিয়নের নিধিখোলা গ্রামে বাংলাদেশ মফস্বল সাংবাদিক সোসাইটির কেন্দ্রীয় নেতা সাংবাদিক আমিনুর রহমানের বাড়ীতে হামলা, লুটপাট ও মারপিটের ঘটনায় মামলা দায়ের হয়েছে। আজ ১১ অক্টোবর (শুক্রবার) ওই সাংবাদিকের মা চায়না বেগম বাদী হয়ে অভিযুক্ত  ৯ জন ও অজ্ঞাত ১৫/২০ জনকে আসামী করে সদর থানায় মামলাটি দায়ের করেছেন। মামলা নং ৮। বাদী একই গ্রামের খায়রুল মোল্যার স্ত্রী ও সাংবাদিক আমিনের মা।


বিজ্ঞাপন

মামলা সূত্রে জানা যায়,  কিছুদিন আগে ওই গ্রামে বাদীর মটরসহ দুটি মটর চুরি হলে এলাকাবাসী মটরসহ চিহ্নিত চোর বাহের কাজীকে আটক করে হাফিজুর মাতুব্বরের কাছে সোপর্দ করেন। ওই মাতব্বর নামমাত্র বিচার করে ভুক্তভোগী বাদী ও তার স্বামীকে লাঞ্ছিত করে।


বিজ্ঞাপন

বিষয়টি বাদীর বড় ছেলে সৌদি প্রবাসী সাংবাদিক আমিনুর রহমান তার নিজস্ব ফেসবুক আইডিতে শেয়ার এবং সংবাদ প্রকাশ করলে চোর ও তার সহযোগীরা ক্ষিপ্ত হয়ে ০৯ অক্টোবর (বুধবার)  সন্ধ্যার দিকে উল্লেখিত আসামীরাসহ অজ্ঞাতরা দেশীয় অস্ত্রে সজ্জিত হয়ে বাড়ীতে ঢুকে বাদীর বাড়ীঘর ভাংচুর করে এবং খুন করার উদ্দেশ্যে বাদি ও তার স্বামী ছেলে,ছেলের স্ত্রীকে মারপিট ও কুপিয়ে হাড়ভাংগা জখমসহ গুরুতর আহত করে।

বাদী ও তার আহত স্বামী  নড়াইল সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। এ সময় আসামীরা নগদ টাকা, স্বর্ণালঙ্কার ও অন্যান্য মালামাল লুটপাট করে প্রায় ৬ লক্ষ টাকার ক্ষতি সাধন করে। আসামীদের বিরুদ্ধে  আইনগত ব্যবস্থা গ্রহনের দাবী জানিয়েছেন ভুক্তভোগীরা।

এ বিষয়ে নড়াইল সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) বলেন মামলা হয়েছে, আসামী গ্রেফতার ও মালামাল উদ্ধারের প্রক্রিয়া চলমান।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *