বেনাপোলে মৎস্য ঘের থেকে এক যুবকের লাশ উদ্ধার 

Uncategorized অপরাধ আইন ও আদালত খুলনা গ্রাম বাংলার খবর বিশেষ প্রতিবেদন সারাদেশ

যশাের প্রতিনিধি :  যশোরের বেনাপোলে একটি মৎস্য ঘের থেকে ওহিদুল ইসলাম (৩৭) নামে এক যুবকের মৃত দেহ উদ্ধার করেছে পুলিশ।  শুক্রবার (১১ অক্টোবর) বিকেল ৩ টার সময় বেনাপোল এলাকার চাত্রের বিল নামক স্থান থেকে লাশটি উদ্ধার করা হয়। নিহত ব্যক্তি হলেন, বেনাপোল পৌর এলাকার ছোট আঁচড়া গ্রামের খোকনের ছেলে।


বিজ্ঞাপন

নিহতের মামাত ভাই বাবর আলী জানান, তাদের ভাই ওহিদুল ইসলাম চাত্রের বিলের মধ্যে একটি ঘেরে গার্ড হিসেবে কর্মরত ছিলেন। প্রতিদিনের মতো গতকাল বৃহস্পতিবার ১০ অক্টোবর সকালে ঘেরে যায়। সন্ধ্যা পেরিয়ে গেলেও বাড়িতে ফিরে না আসায় চারিদিকে খোঁজা খুজি করা হয়। পরে আজ বিকেল চাত্রের বিল এলাকায় স্থানীয়রা মাছ ধরতে গেলে তারা লাশ পানিতে ভাসতে দেখে পরিবারকে খবর দেয়। পরবর্তীতে তারা পুলিশকে খবর দিলে লাশ উদ্ধার করে নিয়ে যায়।


বিজ্ঞাপন

তিনি আরো জানান, তাদের ভাইকে দুষ্কৃতকারিরা ঘেরের মধ্যে পানিতে ডুবিয়ে হত্যা করে এবং যারা এ ঘটনার সাথে জড়িত তাদেরকে দ্রুত আইনের আওতায় আনার দাবি জানান তিনি।

বেনাপোল পোর্ট থানার অফিসার ইনচার্জ (ওসি) রাসেল মিয়া বিষয়টি নিশ্চিত করে জানান, স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে ঘটনা স্থল থেকে লাশ উদ্ধার করা হয়েছে। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য যশোর ২৫০ শয্যা হাসপাতালে পাঠানোর কার্য্যক্রম চলে এবং ময়নাতদন্তের পরে মৃত্যুর রহস্য জানা যাবে বলে তিনি জানান।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *