২৯% ছাড়ে মিলছে স্যামসাং ৫০ ইঞ্চি এআই টিভি 

Uncategorized অর্থনীতি কর্পোরেট সংবাদ জাতীয় ঢাকা বানিজ্য বিজ্ঞান ও প্রযুক্তি বিশেষ প্রতিবেদন রাজধানী

নিজস্ব প্রতিবেদক  : ঢাকা  রবিবার ১৩ অক্টোবর, অনলাইন মার্কেটপ্লেস পিকাবু -তে অবিশ্বাস্য অফারে পাওয়া যাচ্ছে টিভি ব্র্যান্ড স্যামসাংয়ের ইউএইচডি ফোরকে টিভি। ২৯ শতাংশ ছাড়ের পরে ক্রেতারা মাত্র ৫৯,৯০০ টাকায় কিনতে পারবেন স্যামসাং DU7700 এআই ৫০ ইঞ্চি টিভি !


বিজ্ঞাপন

স্যামসাং-এর নিজস্ব টাইজেন ওএস সমর্থিত DU7700 টিভিতে রয়েছে অসাধারণ সব ফিচার। এর মধ্যে রয়েছে পারকালার প্রযুক্তি, যার মাধ্যমে টিভিতে আরও উজ্জ্বল রঙের ইমেজ উপভোগ করার মাধ্যমে নিজেদের টিভি দেখার অভিজ্ঞতা  সমৃদ্ধ করতে পারবেন ক্রেতারা। ক্রিস্টাল প্রসেসর 4K এবং স্মার্ট থিংস হাবের ফলে এ টিভি দেখার ক্ষেত্রে চমৎকার সময় উপভোগ করবেন ক্রেতারা, সেটা হোক সপ্তাহান্তে ছুটির দিনে বন্ধুদের সাথে গেইম খেলাই কিংবা পছন্দের মানুষের সাথে মুভি নাইট।


বিজ্ঞাপন

এ নিয়ে স্যামসাং ইলেকট্রনিকসের কনজ্যুমার ইলেকট্রনিকস ডিভিশনের ডিরেক্টর অ্যান্ড হেড অব বিজনেস শাহরিয়ার বিন লুৎফর বলেন, “দেশের বাজারে পিকাবুর মতো পিকাবুর মত ই-কমার্সের  সাথে অংশীদারিত্ব করতে পেরে আমরা আনন্দিত। পিকাবু স্যামসাং পণ্যের মান ও চাহিদার সাথে মিল রেখে ক্রেতাদের জন্য সেরা ডিল নিশ্চিত করবে এমন অফার নিয়ে আসে।

যারা নতুন এন্টারটেইনমেন্ট সল্যুশন খুঁজছেন, তারা আর অপেক্ষা না করে পিকাবু থেকে সেরা দামে বিশ্বসেরা ব্র্যান্ডের প্রযুক্তিগতভাবে সর্বাধুনিক আপডেটেড টিভি নিয়ে নিন।” স্যামসাং DU7700 মডেলের ৫০ ইঞ্চি টিভির মূল্য ৮৯,৯০০ টাকা। তবে, পিকাবু থেকে অফার মূল্যে ৫৯,৯০০ টাকায় কেনা যাবে টিভিটি।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *