বাগেরহাটের  শরণখোলায় বিএনপি নেতার সংবাদ সম্মেলন

Uncategorized খুলনা গ্রাম বাংলার খবর জাতীয় বিশেষ প্রতিবেদন রাজনীতি সংগঠন সংবাদ সারাদেশ

নইন আবু নাঈম তালুকদার, (বাগেরহাট)  : বাগেরহাটের শরণখোলায় বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির শরণখোলা উপজেলা আহবায়ক কমিটির সদস্য এবং সাবেক ইউপি সদস্য মোঃ জাহাঙ্গীর হাওলাদার সংবাদ সম্মেলন করেছেন। ১৬ অক্টোবর দুপুরে শরণখোলা উপজেলা প্রেসক্লাবে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।


বিজ্ঞাপন

লিখিত অভিযোগে তিনি বলেন, গত ১১ অক্টোবর “শরণখোলা অনুসন্ধান” নামের একটি আইডি থেকে জমি-জমা সংক্রান্ত শালিশ বৈঠকে মিমাংশার নামে আমার নাম এবং স্বাক্ষর ব্যবহার করে একটি নোটিশ করা হয়। যা সোস্যাল মিডিয়ায় ভাইরাল হয়। যার বাদী মোফাজ্জেল মুন্সী পিতা মৃত আফেল মুন্সী অন্য দিকে বিবাদী মোঃ নুরুল হক হাং পিতা মৃত গফুর হাওলাদার গ্রাম সোনাতলা।


বিজ্ঞাপন

এদের দুই জনের মধ্যে জমি-জমার শালিশ মিমাংশার কথা বলা হলে ও তাদেরকে আমি ভালো ভাবে চিনিনা। আমার ধারনা যে কাগজে নোটিশ করা হয়েছে সেখানে জাতীয়তাবাদী বিএনপি বা সংগঠনের নামকে ব্যবহার করে সংগঠনকে হেয় প্রতিপন্ন করা হয়েছে।

নোটিশে যেখানে আমার স্বাক্ষর ব্যবহার করা হয়েছে। আসলে এই ধরনের নোটিশ ও স্বাক্ষরের সাথে আমার কোনো সম্পৃক্ততা নেই। আওয়ামী ফ্যাসিসরা ইর্ষান্বিত হয়ে আমার এবং দলের সুনাম ক্ষুন্ন করতে দীর্ঘদিন ধরে ষড়যন্ত্র চালিয়ে যাচ্ছে।

এছাড়া আমি দীর্ঘদিন বাংলাদেশ জাতীয়তাবাদী দলের সাথে রাজনীতি করি সে সুবাদে গত ১৫ বছরে আমার নামে ৯টি মামলা করেছে এবং জেল খেটেছি। তাই ষড়যন্ত্রকারীরা থেমে নেই। তারা আমার ক্যারিয়ারে ইর্ষান্বিত হইয়া ষড়যন্ত্র অব্যাহত রেখেছে।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *