কুড়িগ্রাম ভূরুঙ্গামারীতে জুয়ার বোর্ড থেকে জুয়াড়ি গ্রেফতার

Uncategorized অপরাধ আইন ও আদালত গ্রাম বাংলার খবর প্রশাসনিক সংবাদ বিশেষ প্রতিবেদন রংপুর সারাদেশ

বাদশা আলমগীর, (কুড়িগ্রাম) :  কুড়িগ্রামের ভূরুঙ্গামারীতে জুয়া খেলার বোর্ড থেকে ১৮ জন খেলোয়াড়কে আটক করেছে ভূরুঙ্গামারী থানা পুলিশ। আটককৃতদের বিরুদ্ধে মামলা দিয়ে মঙ্গলবার কুড়িগ্রাম আদালতে পাঠানো হয়েছে। ভূরুঙ্গামারী থানার ওসি জিল্লুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।


বিজ্ঞাপন

জানাগেছে, গতকাল  মঙ্গলবার (১৫ অক্টোবর ) দিবাগত  রাত ১১ টায় উপজেলার সদরের কৃষি ব্যাংক সংলগ্ন ঠ্যালাগাড়ি সমবায় অফিসে অভিযান চালিয়ে জুয়া খেলার সময় নগদ ৪ হাজার ২৫০ টাকা সহ তাদেরকে  আটক করে পুলিশ ।


বিজ্ঞাপন

আটক কৃতরা হলেন, রফিকুল ইসলাম(৩২), খোকন মিয়া (৩২), আলমগীর হোসেন (৫০), আরিফুল ইসলাম (৩৮), শরিফুজ্জামান সোহাগ (৩৬), শ্রী মিলন(৪৪), শফিকুল ইসলাম(৪২), খবিরুল ইসলাম (৪৫), ফজলুল হক (৩৮) ,আনোয়ার হোসেন (৪০), জাহিদদুল ইসলাম(৪০)তাজুল ইসলাম(৫৫), আলী হোসেন (৫৫), খবির উদ্দিন(৪২),শাহ আলমম(৪৫) মোফজ্জেল হোসেন (৩৩) ,মতিয়ার রহমান(৪৫) ও এনামুল হক(৩৫)।

ভূরুঙ্গামারী থানার ওসি জিল্লুর রহমান জানান, তারা প্রতিনিয়ত এই জুয়ার আসর করে এবং অনেক সময় হাঙ্গামা সৃষ্টির অভিযোগ ও আছে। পূর্বের তথ্য সূত্রে সেদিন অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করে মামলা দায়ের করে আসামিদের কুড়িগ্রাম আদালতে প্রেরণ করা হয়েছে।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *