ফেনী সীমান্তে বিজিবি ও স্থানীয় প্রশাসনের টাস্কফোর্সের যৌথ  অভিযান :  ১ কোটি ৫৪ লক্ষাধিক টাকা মূল্যের ভারতীয় শাড়ি, থ্রিপিস ও থানকাপড়সহ ১ জন আটক

Uncategorized অপরাধ আইন ও আদালত গ্রাম বাংলার খবর জাতীয় প্রশাসনিক সংবাদ বিশেষ প্রতিবেদন সারাদেশ

নিজস্ব প্রতিনিধি (ফেণী)  :  ফেনী সীমান্তে বিজিবি ও স্থানীয় প্রশাসনের টাস্কফোর্সের যৌথ  অভিযানে  ১ কোটি ৫৪ লক্ষাধিক টাকা মূল্যের ভারতীয় শাড়ি, থ্রিপিস ও থানকাপড়সহ ১ জন  আটক হয়েছে, এ খবর সংশ্লিষ্ট সুত্রের।


বিজ্ঞাপন

জানা গেছে,  বর্ডার গার্ড বাংলাদেশ  বিজিবি’র ফেনী ব্যাটালিয়ন (৪ বিজিবি) এর অধিনায়ক লেঃ কর্নেল মোহাম্মদ মোশারফ হোসেনের নেতৃত্বে ফেনী সদর উপজেলা নির্বাহী অফিসার, সদর থানা পুলিশ ও আনসারের সমন্বয়ে ফেনী সদর উপজেলাধীন সীমান্ত পিলার ২১২৩/১২-এস হতে আনুমানিক ০৪ কিঃ মিঃ বাংলাদেশের অভ্যন্তরে বারাহীপুর নামক স্থানে চোরাচালান বিরোধী টাস্কফোর্সের যৌথ এক অভিযান পরিচালনা করে।


বিজ্ঞাপন

উক্ত অভিযান পরিচালনা কালে  একটি গুদাম তল্লাশী করে ১,৬৪,৭৫০ টাকা মূল্যের ৮২২.৫০ মিটার ভারতীয় থান কাপড়সহ মোঃ ফাহাদ (২৭) নামের একজনকে আটক করে।

আটককৃত ব্যক্তি বারাহিপুর গ্রামের মোঃ রফিকের ছেলে। উপজেলা নির্বাহী অফিসার কর্তৃক গুদামটি সিলগালা করে আটককৃত ব্যক্তিকে মালামালসহ ফেনী সদর থানায় হস্তান্তর করা হয়েছে।

এছাড়াও একই অভিযানে উল্লেখিত স্থানের নিকটবর্তী মাতিয়ারা নামক স্থান হতে মালিকবিহীন একটি কাভার্ড ভ্যান তল্লাশি করে ৬৩টি গাইট খুলে ১৯১৭ পিস বিভিন্ন প্রকার ভারতীয় শাড়ী ও ৩০৬টি থ্রীপিস জব্দ করা হয়। জব্দকৃত মালামালের আনুমানিক সিজারমূল্য- ১,৫২,৬১,০০০ টাকা।

জব্দকৃত মালামাল ফেনী শুল্ক গুদামে জমা করার কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *