রাজশাহীতে রিফ্রেসার্স প্রশিক্ষণ কোর্সের সমাপনী ও সনদ বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত

Uncategorized গ্রাম বাংলার খবর জাতীয় বিশেষ প্রতিবেদন রাজশাহী সারাদেশ

রাজশাহী প্রতিনিধি  :  রাজশাহী ইসলামিক ফাউন্ডেশন বিভাগীয় কার্যালয়ের আয়োজনে শিক্ষকদের ০৩ (তিন) দিনব্যাপী রিফ্রেসার্স প্রশিক্ষণ কোর্সের সমাপনী ও সনদ বিতরণ অনুষ্ঠিত হয়েছে,  এ খবর সংশ্লিষ্ট সুত্রে।


বিজ্ঞাপন

জানা গেছে,  আজ বৃহস্পতিবার  ১৭ অক্টোবর বিকাল সাড়ে  ৩ টায় ইসলামিক ফাউন্ডেশন মিলনায়তনে অনুষ্ঠিত “দারুল আরকাম ইবতেদায়ী মাদ্রাসা স্থাপন ও পরিচালনা” শীর্ষক প্রকল্পের আওতায় এই প্রশিক্ষণ কোর্সের সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাজশাহীর অতিরিক্ত বিভাগীয় কমিশনার (সার্বিক)  তরফদার মোঃ আক্তার জামীল ।


বিজ্ঞাপন

ইসলামিক ফাউন্ডেশনের বিভাগীয় কার্যালয়ের পরিচালক মোঃ আনিসুজ্জামান সিকদার এর সভাপতিত্বে অনুষ্ঠিত এ সমাপনী  বিশেষ অতিথি হিসেবে আরও উপস্থিত ছিলেন, রাজশাহীর অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব)  মোঃ যোবায়ের হোসেন।

অনুষ্ঠানের শুরুতেই পবিত্র কুরআন থেকে তিলাওয়াত করা হয় ।  এছাড়া অনুষ্ঠানে ইসলামিক ফাউন্ডেশন বিভাগীয় কার্যালয়ের ফিল্ড সুপারভাইজার মোঃ জাহাঙ্গীর আলম এর সঞ্চালনায় স্বাগত বক্তব্য রাখেন ইসলামিক ফাউন্ডেশন বিভাগীয় কার্যালয়ের সহকারী পরিচালক নাসিরুদ্দিন শেখ। প্রশিক্ষণে মোট ২৮ জন শিক্ষক অংশগ্রহণ করেন।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *